শপথ নিলেন কাউন্সিলর আফতাব ও জুড়ি উপজেলা চেয়ারম্যান মিলি

councelor-aftab-and-mili-chসুরমা টাইমস ডেস্কঃ সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আফতাব হোসেন খান ও মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলি শপথ গ্রহণ করেছেন। বুধবার সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তারা শপথ গ্রহণ করেন। সিলেটের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দীন আহমেদ তাদেরকে শপথ বাক্য পাঠ করান।
শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এম ডি আল আমিন, স্থানীয় সরকার সিলেট বিভাগের পরিচালক মো. মিজানুর রহমান, সিলেট সিটি করপোরেশনের নির্বাহী কর্মকতা এনামুল হাবীব, সিসিকের সচিব মো. রেজা-ই রাফিন সরকার।
Aftab and mili2শপথ অনুষ্ঠানে সিলেট বিভাগীয় কমিশনার বলেন, বর্তমান সরকার জনগনের সার্বিক উন্নয়নে কাজ করছে। আপনারাও স্ব-স্ব জায়গা থেকে উন্নয়ন ধারা অব্যাহত রাখবেন। তাহলে দেশ আরো এগিয়ে যাবে। এই নির্বাচনে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে আপনাদের নির্বাচিত করেছে। জনগণের প্রতি নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন- জনগণকে সেবা দেয়ার জন্য আপনারা যে শপথ আজ নিলেন এর চেতনা অবশ্যই সমুন্নত রাখতে হবে।
প্রসঙ্গত, গত ২২ মার্চ সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের ও ২৯ মার্চ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।