মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

Alauddin-and-Abdul-Hamidসুরমা টাইমস ডেস্কঃ বুধবার দুপুরে পৃথক অভিযান চালিয়ে মহানগর গোয়েন্দা পুলিশ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানাধীন লামাবাজার সরসপুর ছায়ানীড় ১৫নং বাসা থেকে ১০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল হামিদ (৫৪)কে গ্রেফতার করে পুলিশ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে হামিদ পুলিশকে জানায়, দীর্ঘদিন থেকে তাহার সহযোগী শামীমাবাদ পশ্চিম বাগবাড়ী এলাকার সেলিম উরফে ডুঙ্গা সেলিম (৩৬) এর কাছ থেকে এগুলো ক্রয় করে শহরের বিভিন্ন মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছে। গোয়েন্দা পুলিশের এসআই আইন উদ্দিন এর নেতৃত্বে অভিযানে ছিলেন এএসআই ইউসুফ সরকারসহ মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম। এঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় এসআই আইন উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন।
অপরদিকে বুধবার দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই আবুল হোসেন একটি বিশেষ টিম অভিযান চালিয়ে মোগলাবাজার থানাধীন জকিগঞ্জ থেকে সিলেট নগরীতে আসার পথে বাস নং-(সিলেট-জ-১১-০১১৬) শ্রীরামপুর পয়েন্ট সংলগ্ন সিরাজ উদ্দিন একাডেমির পাশে মাইশা কসমেটিক্স এন্ড ভেরাইটিজ ষ্টোরের সামনে তল্লাশি চালিয়ে পায়ের সাথে পায়ের মধ্যে আটকে রাখা পনেরও বোতল ফেন্সিডিলসহ জকিগঞ্জ থানার দড়িয়াবাজ গ্রামের বাসিন্দা আলাউদ্দিন (৪৫)কে গ্রেফতার করে পুলিশ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায়, একই থানার সেনাপতির চক গ্রামের বাসিন্দা সবুজ (২৮) এর কাছ থেকে এগুলো ক্রয় করে সিলেট নগরীর মাদকসেবীদের কাছে বিক্রি করার জন্য নিয়ে এসেছে। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মহানগর গোয়েন্দো পুলিশের এসআই আবুল হোসেন বাদী হয়ে মোগলাবাজার থানায় মামলা দায়ের করেন।