সিলেট নগরীতে আর ছাত্রলীগের সন্ত্রাসী তান্ডব চলতে দেওয়া হবে না : লোকমান আহমদ

Sylhet City Jcd pic News -- 03.02.15.সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ বলেছেন, ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক, বীমা ও প্রকাশ্যে পুলিশ প্রহরায় দেশীয় অস্ত্রর মহড়া নাশকতা সৃষ্টির লক্ষ্যে যানবাহন এবং শিক্ষা পরিবেশ নষ্ট করতে শিক্ষা প্রতিষ্ঠানে অগ্নি সংযোগ করতে দেওয়া হবে না। ছাত্রদলের নেতা কর্মীরা সকল নাশকতা প্রতিরোধ করবে। তাই সিলেট ছাত্রদলের সর্বস্থরের নেতা কর্মীদের সজাগ তাকতে হবে স্বৈরাচারী বাহিনীর বিরুদ্ধে।
তিনি গতকাল ০৩ ফেব্রুয়ারী রোজ মঙ্গলবার ২০ দলীয় জোটের ডাকে দেশব্যাপী অনির্দিষ্ট অবরোধ ও ৭২ঘন্টার হরতাল শেষ দিনে এবং আগামী কাল বুধবার থেকে দেশব্যাপী আবার ৩৬ ঘন্টার হরতালের সমর্থনে নগরীর চৌহাট্রা ও হাওয়াপাড়া এলাকায় বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে আর বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন, সদর উত্তর ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম, ছাত্রদল নেতা সাফরান আহমদ, জাবের হোসেন, মতিউর রহমান শিমুল, জাহেদ আহমদ, আবু মোন্তাসির চৌধুরী সাব্বি, রাইসুল ইসলাম সনি, ফয়েজ আহমদ, এহসান আহমদ সায়মন, আনোয়ার হোসেন সাহান, এ এম সাঈদ, আর ডি আকাশ, নজরুল ইসলাম নূর, আবু কাহের সাদী, তানিম চৌধুরী আপন, সাওয়াল হোসেন সাগর, আজিজুর রহমান নাঈম, আজহার উদ্দিন রাজু, সাকিব হাজারী, আল আমিন হোসেন সজীব, এহসানুল করিম রাসেল, মাহমুদ হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি