হরতালের ৩য় দিনে দক্ষিণ সুরমা সহ বিভিন্ন স্থানে জামায়াতের মিছিল সমাবেশ

অবৈধ খুনী সরকারকে হঠাতে বৃহস্পতিবার পর্যন্ত টানা হরতাল সফল করুন
—–সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Hortal Photo - 03-02-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ আওয়ামী সরকার ক্ষমতায় থাকতে খুনের নেশায় মেতে উঠেছে। নিরীহ মানুষকে অন্যায়ভাবে গ্রেফতার করে কথিত বন্দুক যুদ্ধের নামে ক্রসফায়ার করে হত্যা করছে। নিজেদের লোক দিয়ে পরিকল্পিতভাবে মানুষ পুড়িয়ে এর দায় বিরোধী দলের ঘাড়ে চাপানোর ঘৃণ্য ষড়যন্ত্র জাতির কাছে পরিষ্কার হয়েছে। রাজনৈতিক সমস্যাকে রাজনৈতিকভাবে মোকাবেলা না করে হামলা-মামলা, গণগ্রেফতার ও পরিকল্পিত নাশকতা সৃষ্টির মাধ্যমে বিরোধী মত দমনে সরকার উম্মাদ হয়ে উঠেছে। কোন ষড়যন্ত্রই সফল হবে না। ভোটের অধিকার প্রতিষ্ঠার এই আন্দোলন চলছে এবং অব্যাহত থাকবে। বৃহস্পতিবার পর্যন্ত টানা হরতাল সফলের মাধ্যমে আওয়ামী অবৈধ বাকশালীদের বিদায় ঘন্টা বাজাতে দেশপ্রেমিক জনতা প্রস্তুত রয়েছে। অবিলম্বে সিলেট মহানগর জামায়াতের এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
গতকাল মঙ্গলবার ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ৩য় দিন হরতাল চলাকালে ভোর থেকেই নগরীর দক্ষিণ সুরমা সহ বিভিন্ন পয়েন্টে পিকেটিং শেষে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী পৃথক সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। পৃথক মিছিলে অংশ নেন সিলেট মহানগর জামায়াত নেতা মাওলানা মুজিবুর রহমান, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, এডভোকেট মকসুদ আহমদ, ছাত্রশিবির নেতা হাফিজ আব্দুল আজিজ, মাজহারুল ইসলাম ও জুনায়েদ আল হাবীব প্রমুখ।
নেতৃবৃন্দ গণতন্ত্র পুনরুদ্ধারের জাতীয় স্বার্থে ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ৩য় দিনও শান্তিপুর্ন সর্বাত্মক হরতাল পালন করায় সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে আজ বুধবার ও আগামীকাল বৃহস্পতিবারও শান্তিপুর্ন হরতাল, চলমান টানা অবরোধ সফল করার জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি