পুলিশি বাধার মুখে স্থগিত করা হল মহানগর বিএনপির ২৭ টি ওয়ার্ড কমিটি হস্তান্তর

BNP Logoসুরমা টাইমস ডেস্কঃ সিলেট মহানগর বিএনপির আওতাধীন ২৭টি ওয়ার্ড শাখার পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর উপলক্ষে আয়োজিত সভা স্থগিত করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরবর্তীতে এ সভা স্থগিত করা হয়। পুলিশী বাধার মুখে সভাটি স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।
মঙ্গলবার বিকেল ৫টায় নগরীর পশ্চিম দরগাগেইটস্থ হোটেল হলিসাইডে এ হস্তান্তর সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরে পুলিশী বাধার মুখে এ সভাটি স্থগিত করেন বিএনপি নেতৃবৃন্দ। তবে সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম সিলেটভিউ২৪ডটকমকে বলেছেন, তাদের সাংগঠনিক সমস্যার কারণে এ সভাটি স্থগিত করা হয়েছে। তিনি বলেন, ২৬টি ওয়ার্ডে কিছু অফিসিয়াল কাজ অবশিষ্ট রয়েছে। এতো কম সময়ের মধ্যে এই কাজ সম্পন্ন করা সম্ভব নয়। তাই সভাটি স্থগিত করা হয়েছে।
তবে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ বলেছেন, মঙ্গলবার বিকালে নগরীতে একটি সভা আহ্বান করেছিল সিলেট মহানগর বিএনপি। আমরা সে সভা করতে দেইনি। সভা স্থগিতের সত্যতা নিশ্চিত করেছেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল হাসান কয়েস লোদী।
প্রসঙ্গত, গত রবিবার সিলেট মহানগর বিএনপির আওতাধীন ২৬ ওয়ার্ড শাখার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দের নাম ঘোষণা করা হয়।