হবিগঞ্জে পুলিশের হাতে আটক ব্যক্তির লাশ নদী থেকে উদ্ধার

dead on waterসুরমা টাইমস ডেস্কঃ হবিগঞ্জ সদরে সংঘর্ষে মৃত্যু ঘটনায় পুলিশের হাতে আটক এক ব্যক্তির লাশ তিন দিন পর নদী থেকে উদ্ধার করা হয়েছে। মৃত আব্দুস সালাম (৬০) সদর উপজেলার শরীফপুর গ্রামের আব্দুল হেকিমের ছেলে ।
হবিগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, শুক্রবার বিকালে খোয়াই নদী থেকে আব্দুস সালামের মৃতদেহটি উদ্ধার করা হয়।
ওসি নাজিম বলেন, “শরীফপুর গ্রামের মাসুক আলীকে হত্যায় জড়িত অভিযোগে গত মঙ্গলবার আব্দুস সালাম ও একই গ্রামের কামরুল ইসলামকে আটক করা হয়।
“বিকালে সালাম অসুস্থ হয়ে পড়লে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে শুক্রবার বিকালে নদী থেকে সালামের লাশ উদ্ধার করা হয়।”
স্থানীয়রা জানান, সালাম মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের হাছন আলীর জমি নিয়ে বিরোধ চলছিল। গত সোমবার বিকালে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়।
এ সংঘর্ষ থামাতে গিয়ে তাদের প্রতিবেশী মাসুক আলী গুরুতর আহত হন। মঙ্গলবার ভোরে হবিগঞ্জ সদর হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ চানপুর গ্রামের রহমত আলীর ছেলে কামরুল ও সালামকে আটক করে।