বারুতখানায় কলেজ শিক্ষিকা ছিনতাইর শিকার : পুলিশের ৩ ঘন্টার নিস্ফল অভিযান

37218সুরমা টাইমস ডেস্কঃ নগরীর বারুতখানায় পপি বেগম (৩০) নামক মদন মোহন কলেজের এক শিক্ষিকা ছিনতাইর শিকার হয়েছেন । তিনি কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষিকা বলে জানা গেছে। মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে লামাবাজারে ছেলেকে ডাক্তার দেখিয়ে রিকশাযোগে বারুতখানাস্থ উত্তরণ ২৯নং নিজ বাসায় ফিরছিলেন শিক্ষিকা পপি বেগম।
বারুতখানা গলির ভেতর আসার পর পেছন দিক থেকে একটি মোটর সাইকেলে আসা দুই ছিনতাইকারী তার রিকশার গতিরোধ করে ভ্যানেটিব্যাগ ছিনিয়ে নিয়ে বন্দরবাজারের দিকে পালিয়ে যায়। পপি বেগম জানান- ভ্যানেটিব্যাগে টাকা ছাড়া ও তার আইডিকার্ড ও প্রয়োজনীয় কাগজপত্র ছিল।
এদিকে মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ’র নেতৃত্বে বারুতখানা এলাকায় দীর্ঘ ৩ ঘন্টা মাদকবিরোধী নিষ্ফল অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে কাউকে আটক বা কোন মাদকদ্রব্য উদ্ধার করতে পারেনি পুলিশ। সোহলে আহমদ গণমাধ্যমকে জানান, অবাধে মাদক বিক্রি হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে বারুতখানা এলাকায় অভিযান চালানো হয়েছে। অভিযান শুরু হয় সন্ধ্যা ৭টায়। শেষ হয়েছে রাত ১০টায়। তবে অভিযানকালে কোন মাদক ব্যবসায়ীকে আটক করা সম্ভব হয়নি। এছাড়াও কোন মাদকদ্রব্যও উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান তিনি।