রাজন হত্যা : কামরুল ও শামীমের বাড়িতে পুলিশের অভিযান, মালামাল জব্দ

81366সুরমা টাইমস ডেস্কঃ আদালতের নির্দেশের একদিন পরই রাজন হত্যা মামলার পলাতক আসামি কামরুল ও শামীমের বাড়িতে অভিযান চালিয়ে মালামাল জব্দ করেছে পুলিশ। সেমাবার শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার পলাতক তিন আসামীর বিরুদ্ধে পরোয়ানা জারি করে তাদের মালামাল জব্দের নির্দেশ দেন আদালত।
মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আক্তার হোসেনের নেতৃত্বে পলিশের একটি দল নগরীর কুমারগাঁও এলাকায় শেখাপাড়ায় কামরুলদের বাড়িতে অভিযান চলায়। এসময় বাড়িতে কোনো লোকজন না থাকায় স্থানীয়দের উপস্থিতিতে বাড়ি থেকে বিভিন্ন আসবাবপত্র জব্দ করে পুলিশ।
এর আগে গত ৮ আগস্ট অন্যতম আসামি কামরুল, শামীম ও পাভেলকে পলাতক দেখিয়ে মামলার অভিযোগপত্র দাখির করে পুলিশ। পরে, সোমবার এ হত্যা মামলার চার্যশীট গ্রহণ করে আসামী কামরুল, শামীম ও পাভেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। সেই সাথে বিচারক এসব পলাতক আসামিদের সম্পত্তি ক্রোক করারও নির্দেশ দেন।
কামরুল ও শামীম পরষ্পরের সহোদর। এর মধ্যে কামরুল সৌদি আরব পালিয়ে গেলে সেখানে প্রবাসী বাংলাদেশীরে সহায়তায় তাকে আটক করা হয়। পলাতক অপর আসামি পাভেলের বাড়ি সুনামগঞ্জ জেলার দিরাই থানায়। সংশ্লিষ্ট থানার মাধ্যমে পাভেলের বাড়ির মালামাল ক্রোকের প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ।
উল্লেখ্য, গত ৮ জুলাই নগরীর কুমারগাওয়ে বর্বরোচিত নির্যাতন চালিয়ে হত্যা করা হয় শিশু সামিউল আলম রাজনকে।