দক্ষিণ সুরমায় অ্যাম্বুলেন্সযোগে দুর্র্ধষ ডাকাতি : ৩০ লাখ টাকার মালামাল লুট

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস ডেস্কঃ দক্ষিণ সুরমা উপজেলার লাউয়াইয়ে জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম হাদী ছয়ফুলের বাড়িতে দুর্র্ধষ ডাকাতি হয়েছে। ডাকাতরা নগদ প্রায় ৮ লাখ টাকা, ৩৫ ভরি স্বর্ণালঙ্কার, ৬টি মোবাইল ফোন ও লাইসেন্স করা বন্দুকসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে। বুধবার ভোররাতে ডাকাতির এ ঘটনা ঘটে।
পরিবার সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ৩টার দিকে বাড়ির কিচেনের পাশের দরজা ভেঙে মুখোশধারী ১২-১৫ জনের ডাকাতদল ঘরে প্রবেশ করে। প্রথমে তারা গোলাম হাদীর মেয়ে সায়মার রুমে প্রবেশ করে। মেয়েকে দিয়ে তার বাবাকে ডেকে ওঠায় তারা। মেয়ের ডাক শুনে ছয়ফুল রুমের দরজা খুললে ডাকাতরা রুমে ঢুকেই তাকে ও তার স্ত্রীকে চেয়ারের সাথে বেধে ফেলে। পরে তার ছেলে-মেয়েদের গলায় ধারালো অস্ত্র ধরে বাসায় লুটপাট চালায়।
ছয়ফুলের পরিবার জানায়, ডাকাতরা ৩৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ প্রায় ৮ লাখ টাকা, ৬টি মোবাইল ফোন সেট, ছয়ফুলের নামে লাইসেন্স করা বন্দুক ও ৯ রাউন্ড গুলিসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুটে অ্যাম্বুলেন্সযোগে পালিয়ে যায়।
ডাকাতির খবর পেয়ে বুধবার সকালে মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসানসহ অন্যান্য কর্মকর্তারা গোলাম হাদীর বাড়ি পরিদর্শন করেছেন।