দুই মেয়েকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা

hottaসুরমা টাইমস ডেস্কঃ বরগুনায় দুই মেয়েকে বিষ খাইয়ে হত্যা করে আত্মহত্যা করেন মা। তারই ধারাবাহিকতায় আত্মহত্যাকারীর স্বামী এবং নিহত দুই মেয়ের বাবা রুমান পঞ্চায়েতকে প্রাথমিক পর্যায় সন্দেহজনক আসামী করে কোর্টে চালান করে পুলিশ । কোর্ট তাকে জেল হাজতে প্রেরন করে। অবশেষে ৪ আগষ্ট আত্মহত্যাকারী রোজীর বাবা মোঃ মকবুল হোসেন বাদী হয়ে রুমান পঞ্চায়েতসহ ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে বরগুনা থানায় একটি হত্যা ও আত্মহত্যার প্ররোচনা মামলা দায়ের করেন।
লেমুয়া গ্রামে রুমান পঞ্চায়েতের বাড়ীর পার্শ্ববর্তী প্রতিবেশী নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি রুমান সম্পর্কে বলেন, স্ত্রী রোজির সাথে তার ভালো সম্পর্ক ছিলোনা। স্ত্রীকে সব সময় অকথ্য ভাষায় গালি গালাজ করত। আর তাছাড়া রুমান ছিলো নেশায় আসক্ত। সব সময় নেশায় টাল হয়ে থাকতো। স্ত্রীসহ মেয়েদের গ্রামের বাড়ী রেখে সে বরগুনা শহরের কাঠপট্রি এলাকায় তার ৫ তলা বাড়ীর ৫ম তলার একটি রুমে থাকতো।
সেই রুমেই চলতো তার সব ধরনের কু-কর্ম। শুধু নেশায়ই আসক্ত ছিলোনা, নারী ঘটিত ব্যাপারেও তার জুড়ী মেলা ভার। স্ত্রীর সাথে গত দুই বছর সম্পর্কের এতোটাই অবনতি হয়েছিলো যে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এ সকল কারনেই রুমানের স্ত্রী এ ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করা যায়।
আপনার মেয়ে কেন বিষপান করলো এ প্রশ্নের উত্তরে রোজীর বাবা মোঃ মকবুল হোসেন বলেন, আমার মেয়ে বিষপান করেছে জামাইর নির্যাতনে। কি ধরনের নির্যাতন করত এর উত্তরে বলেন, সে নেশায় আসক্ত ছিলো, মেয়েকে গালি-গালাজ করত, পর নারী আসক্ত ছিলো। যার পরিপ্রেক্ষিতে আমার মেয়ে এ ঘটনা ঘটিয়েছে। এ জন্য আমি বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেছি। আমি এর বিচার চাই।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ হোসেন জানান, আসামী রুমান গ্রেফতার আছে। তদন্ত অব্যহত, যথা সময়ে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে ।
উল্লেখ্য, বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের লেমুয়া গ্রামে ১ আগষ্ট শনিবার রাত ৮ টায় রুমান পঞ্চায়েতের স্ত্রী রোজি আকতার-২২ তার দুই মেয়ে তায়েবা-৪ ও মৌমি-৩ কে বিষ পান করিয়ে হত্যা করে নিজে আত্মহত্যা করেন।