মোবাইলে প্রেম: অতঃপর একসাথে গনধর্ষণের শিকার দুই বোন !

Gang Rape Rapeডেস্ক রিপোর্টঃ বড় বোন প্রেম করেছিলো মোবাইল ফোনে অজ্ঞাত যুবকের সাথে। প্রথমে রঙ নাম্বারে কথা তারপর পরিচয়, সে পরিচয় থেকে ধীরে ধীরে পরিনয়। এরপর দুচোখ ভরে হয়ত রঙ্গীন স্বপ্নও দেখেছিলো ঐ তরুনী বড় বোন। আর বড় বোনের সেই ভুলের খেসারত দিতে হল ছোট বোনকেও এবার !
নোয়াখালীতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে নিয়ে দুই বোনকে ১১ জন মিলে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় কথিত প্রেমিক সুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সুমন সুধারাম উপজেলার নোয়ান্নই ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত তোফায়েলের ছেলে।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন, শুক্রবার সকালে দুই বোনের মধ্যে বড়জন তার ‘প্রেমিক’ সুমনসহ ওই ১১ জনের বিরুদ্ধে সুধারাম থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন। বাকি আসামিরা হল- একই গ্রামের সুজন, জাবেদ, রনি, লুতু, মামুন, শাকিল, রাশেদ, আকবর, রিয়াজ ও হেলাল।
বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ইউনিয়নের গোরাপুর গ্রামে এ ঘটনার পর রাতেই সুমনকে আটক করা হয় কিন্তু তার সহযোগীদের এখনো আটক করা যায় নি।
মামলার বরাত দিয়ে ওসি আনোয়ার বলেন, সুমনের সঙ্গে মোবাইল ফোনে গোরাপুর গ্রামের ওই তরুণীর কথাবার্তার এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বেড়ানোর কথা বলে ওই তরুণীকে ডেকে নেয় সুমন; মেয়েটি ছোট বোনকেও সঙ্গে নিয়ে যায়। দুই বোনকে একটি ধানক্ষেতে নিয়ে গিয়ে ১০ সহযোগীর সঙ্গে মিলে ধর্ষণ করে সুমন। পরে রাত ১০টার দিকে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পুলিশে খবর দেয় বলে জানান তিনি।
ওসি আনোয়ার বলেন, দুই বোনকে থানা হেফাজতে রাখা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।