কুমিল্লা ও মাদারীপুরে তিন কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

Vote_2015_Comillaডেস্ক রিপোর্টঃ কুমিল্লার বড়ুরার একটি কেন্দ্র ও মাদারীপুরের কালকিনি পৌরসভার দুইটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। স্থগিত হওয়া কেন্দ্রগুলোতে বিপুল পরিমাণ সিলমারা ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে ভোটগ্রহণের আগে এ ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-
কুমিল্লা: কুমিল্লার বড়ুরা উপজেলার সাবেক শিলমুরি উত্তর ইউনিয়ন পরিষদ কেন্দ্রে সিল মারা ১২শ ব্যালট উদ্ধার করা হয়েছে। কেন্দ্রটিতে বুধবার ভোট শুরুর একঘণ্টা আগে এ ঘটনা ঘটে।বড়ুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুৎফুন্নাহার নাজিম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ৭টার দিকে একদল যুবক কেন্দ্রে গিয়ে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সিল দেয়া শুরু করে। পরে আইশৃঙ্খলা বাহিনী ও কেন্দ্রে থাকা কর্মকর্তা-কর্মচারীদের ধাওয়ায় তারা পালিয়ে যায়। সেখান থেকে সিল দেয়া ১২শ ব্যালট পেপার উদ্ধার করা হয়। কেন্দ্রটিতে ভোটগ্রহণ সাময়িক স্থগিত করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। কোন প্রার্থীর পক্ষে ব্যালটে সিল দেয়া হয় তা জানাননি তিনি।
মাদারীপুর: মাদারীপুরের কালকিনি পৌরসভার দুইটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। কেন্দ্র দুইটিতে নৌকা প্রতীকে সিল মারা ১১শ ব্যালট পেপার জব্দ করা হয়েছে।