মিম বেশি ঝলমলে, অভিযোগ ভারতীয় পরিচালকের

mimসুরমা টাইমস ডেস্কঃ বিদ্যা সিনহা মিমের রূপের জৌলুস একটু বেশি। এ অভিযোগ তুলেছেন ওপার বাংলার নির্মাতা রাজা চন্দ! ভারতের টাইমস অব ইন্ডিয়ার কাছে তিনি এ মন্তব্য করেন।
জানা গেছে, রাজা চন্দর পরিচালনায় ‘রকেট’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন মিম। আগামী ১৩ জুলাই থেকে এর দৃশ্যধারণ শুরু হবে কলকাতায়। এতে তাকে দেখা যাবে মধ্যবিত্ত পরিবারের মেয়ে টিনা চরিত্রে। কিন্তু মধ্যবিত্ত মেয়েদের তুলনায় তিনি বেশি ঝলমলে। ছবিটিতে তাকে কেমন দেখাবে সে পরীক্ষায় আসার পর এটা চোখে পড়ে সংশ্লিষ্টদের। এ কারণে তার রূপটা কায়দা করে কমিয়ে দেওয়া হয়েছিলো।
সম্প্রতি মিমকে নিয়ে আরেক সমস্যায় পড়েছেন রাজা চন্দ। কারণ এই লাক্স-চ্যানেল আই সুপারস্টার মহড়া করতে গিয়ে দিনভর কিছুই খাননি। এ কারণে পরিচালক ভাবতেন, যে কোনো সময় পড়ে যাবেন তিনি! রাজা বলেছেন, ‘আমি তো ভয় পেতাম, মনে হতো এই বুঝি অজ্ঞান হয়ে যাবে মিম!’
এদিকে মিম বলেছেন, ‘টিনার সাজগোজের পরিকল্পনা আমার ভালো লেগেছে। রাজদার সঙ্গে চিত্রনাট্য নিয়ে বসেছি, কয়েক ঘণ্টা মহড়াও করেছি। আশা করি, তার প্রত্যাশা পূরণ করতে পারবো।’
যৌথ প্রযোজনার ছবি ‘রকেট’-এ মিমের সহশিল্পী ওপারের সোহম। এ ছাড়া নেতিবাচক পুলিশ কর্মকর্তার ভূমিকায় থাকছেন অমিত হাসান। আর দিতি অভিনয় করবেন আনোয়ারের (খরাজ মুখোপাধ্যায়) স্ত্রীর চরিত্রে।