‘সরকার-থ্রি’তে অমিতাভ

amitabবিনোদন ডেস্কঃ ২০০৫ সালে প্রথমবারের মতো ‘সরকার’ মুক্তি পাওয়ার পর এর সিক্যুয়েল আসে ২০০৮ সালে। এরপর দীর্ঘ সময় পেরিয়ে গেছে।
ভক্ত-সমর্থকরা সরকার সিরিজের পরবর্তী সিনেমার অপেক্ষায় থাকলেও কোনও নিশ্চিত ঘোষণা আসেনি। সম্প্রতি অমিতাভ ইঙ্গিত দিয়েছেন, ‘সরকার-থ্রি’ নিয়ে পরিচালক রাম গোপাল ভার্মার সঙ্গে তার আলোচনা হয়েছে।
গত ৭ এপ্রিল রাম গোপাল ভার্মার ৫৪তম জন্মদিনে ভারসোভাতে তার নতুন কার্যালয় কোম্পানি পরিদর্শন করেন অমিতাভ। এ সময় বিগ বি সব কিছু খুটিয়ে দেখেন। এরপর মুম্বাই মিররের পক্ষ থেকে এ বিষয়ে অমিতাভের কাছে প্রশ্নও রাখা হয়। জবাবে অমিতাভ জানান, ‘‘হ্যাঁ, রাম গোপাল নতুন কোম্পানিতে আমি গিয়েছি। সেখানে অনেক বিষয় নিয়ে কথা হয়েছে। তার মধ্যে একটি ছিল ‘সরকার-থ্রি’।’’
জাতীয় পুরস্কার পাওয়া এ চলচ্চিত্র পরিচালক দীর্ঘদিন ধরেই অমিতাভের সঙ্গে পুনরায় জুটি বাঁধার অপেক্ষায় আছেন। তিনি জানিয়েছেন, এরচেয়ে আনন্দের আর কিছু হতে পারে না। ‘সরকার’ সিরিজের হিট সিনেমা ছাড়াও অমিতাভ ও রামু বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। এর মধ্যে রয়েছে ‘ডরনা জরুরি হ্যা’, ‘নিশব্দ’, রাম গোপাল ভার্মা ‘কি আগ’, ‘রন’ ও ‘ডিপার্টমেন্ট’।
এদিকে সোমবার রাম গোপাল ভার্মা তার নতুন সিনেমা ‘ভিরাপ্পন’ এর ট্রেলার মুক্তি দিয়েছেন। ট্রেলার মুক্তির পরই নির্মাণশৈলী নিয়ে প্রচুর প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে। এটা নিয়ে প্রশংসাও করেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ।