গণতন্ত্রের চুড়ান্ত বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত দেশপ্রেমিক জনতার টানা অবরোধ চলছে চলবে

অবরোধের সমর্থনে জেলা ও মহানগর বিএনপির মিছিল সমাবেশে নেতৃবৃন্দ

BNP Sylhet City & District Photo-30-01-15সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, কোন ষড়যন্ত্রই আওয়ামী বাকশালীদের পতন ঠেকাতে পারবেনা। অবৈধ সরকার পতনের দাবীতে চলমান অবরোধ চলছে এবং চলবে। হামলা-মামলা, গণগ্রেফতার ও বাসা-বাড়ী অফিসে তল্লাশীর নামে যৌথ বাহিনীর হয়রানী মুক্তিকামী জনতাকে আন্দোলন থেকে ফেরাতে পারবেনা। বিএনপি চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ জোটের শীর্ষ নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দায়ের আওয়ামীলীগের রাজনৈতিক দেওলিয়াত্বের বহিঃপ্রকাশ। মানুষের জান-মালের নিরাপত্তায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দলীয় লাঠিয়াল বাহিনীর ন্যায় ব্যাবহার করে আওয়ামীলীগ তাদের রাজনৈতিক ক্ষমতা হাতছাড়া করেছে। ভবিষ্যতে এজন্য তাদেরকে কঠোর মুল্য দিতে হবে। গণতন্ত্রের চুড়ান্ত বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত দেশপ্রেমিক জনতার স্বতঃস্ফুর্ত সর্বাত্মক অবরোধ চলছে এবং চলবে।
গতকাল শুক্রবার ২০ দলীয় জোট আহুত টানা অবরোধের সমর্থনে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহনে নগরীর বন্দরবাজার এলাকায় বিশাল মিছিল বের করা হয়। মিছিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এডভোকেট হাবিবুর রহমান হাবীব-এর সভাপতিত্বে ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত মিছিল-সমাবেশে অন্যান্যের উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, মহানগর বিএনপির সদস্য সৈয়দ মঈনুদ্দিন সোহেল, জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য মাহবুবুল হক চৌধুরী, দক্ষিণ সুুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, যুবদল নেতা শাহ মাহমুদ আলী, রুহুল কুদ্দুস চৌধুরী হামজা, জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ, মহানগর ছাত্রদল নেতা জাহেদ আহমদ তালুকদার, যুবদল নেতা আশরাফ বাহার, মামুনুর রহমান মামুন, সিরাজুল ইসলাম, সোহেল আহমদ, হোসেন আহমদ রুহুল, মিনহাজ আহমদ, সাব্বির আহমদ, মঈনুল ইসলাম মঞ্জু, আজির উদ্দিন, শামসুল ইসলাম, ফখরুল আলম, আব্দুল মুক্তাদির খান, আলা উদ্দিন, আনসার আহমদ সুমন, ছাত্রদল নেতা মোবারক হোসেন তুহিন, মালেক আহমদ, হোসেন খান ইমাদ, সোহেল ইবনে রাজা, আমিনুর রহমান, হাবিবুর রহমান, মকসুদুল আলম নুহেল, জিয়াউল ইসলাম রাজন, খলিল আহমদ, সোহেল আহমদ, এলাইছ আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, সরকার আগুন নিয়ে খেলা করছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের পরিনতি হবে ভয়াবহ। ফ্যাসীবাদের বিরুদ্ধে দেশের জনগন গর্জে উঠেছে। এই অবস্থায় আওয়ামীলীগের শুভবুদ্ধির উদয় না হলে পালানোর পথও খোজে পাবেনা। সময় থাকতে গণগ্রেফতার জুলম নিপীড়ন বন্ধ করে সকল রাজবন্দীদের মুক্তি দিন। তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করে জাতীয় নির্বাচনের ঘোষনা দিয়ে অবিলম্বে পদত্যাগ করুন। অন্যথায় ইতিহাসের লজ্জাজনক পতনের জন্য প্রস্তুত থাকুন। বিজ্ঞপ্তি