সিলেটে পুলিশের দখলে বিএনপির সমাবেশস্থল

Sylhet -5-01-2015_2সুরমা টাইমস ডেস্কঃ সিলেটে বিএনপির পূর্বঘোষিত সমাবেশস্থলের দখল নিয়ে যানবাহনে তল্লাশি চালাচ্ছে পুলিশ। আজ সোমবার বেলা ২টায় বন্দরবাজার রংমহল পয়েন্টে সমাবেশ ও সেখান থেকে কালো পতাকা মিছিল বের করার কথা ছিল বিএনপি নেতাকর্মীদের। কিন্তু সকাল থেকে পুলিশ রংমহল পয়েন্টে অবস্থান নিয়ে মোটর সাইকেল ও সিএনজি অটোরিকশা তল্লাশি শুরু করে। পুলিশের অবস্থানের কারণে বিএনপি নেতাকর্মীরা সেখানে যেতে পারেননি।
জানা গেছে, নগরীর বন্দবাজার এলাকার রংমহল টাওয়ারের সামনে বিএনপি আজ সোমবার ‘গণতন্ত্রের কালো দিবস’ কর্মসূচি পালন করার কথা ছিল। কিন্ত রবিবার রাতে পুলিশ এসএমপি এলাকায় সকল ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করে। তাই সকাল থেকে সমাবেশস্থলে পুলিশ অবস্থান নেয়। বিএনপির কোন নেতাকর্মী সমাবেশ স্থলে উপস্থিত না হতে পারে সেজন্য গাড়ি তল্লাশি শুরু করে।
তবে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সমাবেশস্থল থেকে ৫০ গজ দূরে নগরীর বন্দরবাজার এলাকা থেকে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জমান জামানের নেতৃত্বে মিছিল বের করেন সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি বন্দরবাজার থেকে শুরু হয়ে মহাজনপট্টিতে গিয়ে শেষ হয়।