ট্রাকচাপায় ৪ পান ব্যবসায়ী সহ ৭ জন নিহত

bus-cngসুরমা টাইমস ডেস্কঃ মুন্সীগঞ্জ জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার জামালদি বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক উল্টে সিনজিচালিত অটোরিকশার ও রিকশার উপর পড়ে তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই জন। শুক্রবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, বেলা দেড়টার দিকে ঢাকা থেকে ভুট্টাবোঝাই কুমিল্লাগামী একটি ট্রাক জামালদি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় ট্রাকটি উল্টে একটি অটোরিকশা ও রিকশার উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হন। আহত হন আরো দুই যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে ঝিনাইদহ জেলার শৈলকুপায় ট্রাকের ধাক্কায় চার পান ব্যবসাসী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অপর চার জন । শুক্রবার সকাল ৬টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের দুধসর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-শৈলকুপা উপজেলার চরপাড়া গ্রামের আমিরুল ইসলাম, কানাপুকুরিয়া গ্রামের সগির উদ্দিন, মজিবর আলী ও রেজাউল ইসলাম। আহতরা হলেন-ওই এলাকার মিলন, আলমগীর, নূরুল ইসলাম ও মোমিন হোসেন।
শৈলকুপা থানার ওসি এমএ হাসেম খান জানান, সকালে শৈলকুপা উপজেলার চড়িয়ার বিল চরপাড়া গ্রাম থেকে আট পান ব্যবসায়ী একটি টেম্পু ভাড়া করে ঝিনাইদহের বৈডাঙ্গা পানের হাটে যাচ্ছিল। টেম্পুটি দুধসর এলাকায় পৌঁছালে ঝিনাইদহগামী একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চার পান ব্যবসায়ী নিহত ও অপর চারজন আহত হন।

আহতদের উদ্ধার করে তিন জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও একজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।