অবরোধ চলাকালে নগরীতে জামায়াতের মিছিল-সমাবেশ

আওয়ামী বাকশালীদের বিরুদ্ধে মুক্তিকামী জনতার বিজয় সন্নিকটে
—–সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat  Photo -23-01-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ ক্ষমতার মোহে ফ্যাসিষ্ট আওয়ামী অপশক্তি যতই হিংস্রতা অবলম্বন করুক না কেন, গণতন্ত্রকামী দেশপ্রেমিক জনতার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন এখন বিজয়ের দ্বারপ্রান্তে। সময় থাকতে সরকারকে এখনই তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করে পদত্যাগ করতে হবে। না হয় পৃথিবীর নিকৃষ্ট স্বৈরশাসক ও বাকশালী সরকারের চরম পরিণতি ভোগ করে সরকারকে বিদায় নিতে হবে। নিরীহ নেতাকর্মীদের গ্রেফতার করে বন্দুক যুদ্ধের নাটক সাজিয়ে ক্রসফায়ার অবিলম্বে বন্ধ করুন। সরকারের কতিপয় মন্ত্রী-এমপি ও আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী কতিপয় অতি উৎসাহী কর্মকর্তার উস্কানীমূলক বক্তব্য দেশকে ক্রমশঃ গৃহযুদ্ধের দিকে নিয়ে যাচ্ছে। অবিলম্বে সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ কারাগারে আটক সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

গতকাল শুক্রবার ২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা অবরোধের সমর্থনে নগরীর মেডিকেল রোড এলাকায় একটি মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াত নেতা মুফতি আলী হায়দার, মু. আজিজুল ইসলাম, শফিকুল আলম মফিক, ছাত্রশিবির নেতা পারভেজ আহমদ ও কয়েসউজ্জামান প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, সরকার জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা না করে জনগণের মৌলিক অধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে। জনগণের দাবী পুরন না করে মিডিয়ার কণ্ঠ রোধ করে জাতিকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছে। গণতন্ত্র পুনরুদ্ধারের জাতীয় বৃহত্তর স্বার্থে ২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা অবরোধ সফলের জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহবান জানান তারা। বিজ্ঞপ্তি