মদন মোহন কলেজে ছাত্রলীগের মিছিল-সমাবেশ

modon mohon college Chhatroleage২০ দলীয় জোটের ডাকা হরতাল-অবরোধের প্রতিবাদে সিলেটের মদন মোহন কলেজে মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। বুধবার বেলা ১টার সময় ক্যাম্পাস থেকে মিছিলটি বের হয়ে লামাবাজার ও রিকাবীবাজার ঘুরে পুণরায় কলেজ ক্যাম্পাসে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমরুল হাসান বলেন- খালেদা জিয়া জনবিচ্ছিন্ন হয়ে আন্দোলনের নামে জনগণের উপর প্রতিশোধ নিচ্ছেন। নিরীহ লোকজনকে পুড়িয়ে মেরে ক্ষমতায় যেতে চাইছেন। কিন্তু তার এই দিবাস্বপ্ন কখনোই সফল হবে না।
মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল হক ইলিয়াছি দিনার চৌধুরী, দপ্তর সম্পাদক তানভীর কবির চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক বিদ্যুৎ ভূষন দে, সাহিত্য সম্পাদক আমির হোসেন, বিভাগীয় উপ সম্পাদক শহীদ মো. আকিব অপু, সদস্য শাহীন মিয়া, বিজিত চন্দ্র দাস, মিঠু মোহন দেব, ১৩নং ওয়ার্ড সভাপতি বিজন চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক রকি দেব, মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম সুমন, মঞ্জু মহলদার, সপেন্দ্র তালুকদার, রূপক কুমার রায়, রাজেশ সরকার, মুমিনুল ইসলাম, শুভরায় চৌধুরী, সাদিকুর রহমান সাদী, নাইম আহমদ, অনিমেষ চক্রবর্তী, শোভন দাস,মাহমুদুল হাসান সানি, সুমন দাস, জুবের আহমদ, আবদুল গফ্ফার রাজু, রাজিব তরফদার, তারেক আহমদ, বিধান কৃষ্ণ রায়, নিক্সন দাস, শাহীনুল ইসলাম, আবদুল করিম সুমন, নয়ন ধর, দেবাশীষ তালুকদার, মাসুম হোসাইন, রাসেল খান ও নিয়াজ মোরশেদ প্রমুখ। বিজ্ঞপ্তি