ছাত্রলীগ নেতা কামরুল, সঞ্জয় ও মিঠুর বহিস্কারাদেশ প্রত্যাহার

Kamrul-Sanjay-mituডেস্ক রিপোর্টঃ নগরীর টিলাগড়ে সংঘর্ষের জের ধরে বহিস্কার হওয়া সিলেট জেলা ছাত্রলীগের তিন নেতার বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। বহিস্কারাদেশ প্রত্যাহার হওয়া তিন নেতা হলেন- জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম কামরুল ইসলাম ও সঞ্জয় চৌধুরী ও সদস্য মিঠু তালুকদার।
গত বৃহস্পতিবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক পত্রে তাদের বহিস্কারাদেশ প্রত্যাহারের কথা জানানো হয়।
সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহারিয়ার আলম সামাদ বহিস্কারাদেশ প্রত্যাহারের চিঠি পাওয়ার কথা স্বীকার করেছেন।
বহিস্কারাদেশ প্রত্যাহার হওয়ার ব্যাপারে এইচ এম কামরুল ইসলাম বলেন, আমি সকলের কাছে কৃতজ্ঞ। যারা এতোদিন আমাদের পক্ষে ছিলেন, সহযোগিতা করেছেন, এবং মিডিয়া কর্মীদের প্রতিও আমি কৃতজ্ঞ।
গত বছরের ২০ অক্টোবর সিলেট জেলা ছাত্রলীগের ৩ নেতাকে সাময়িকভাবে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ। সংগঠনবিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে তাদের বহিষ্কার করা হয় বলে জানায় কেন্দ্রীয় ছাত্রলীগ।
সিলেট ইঞ্জিনিয়ারিয়ং কলেজ ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে বিরোধ থেকে টিলাগড় জেলা ছা্ত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর উপ হামলার ঘটনা ঘটে। এই হামলার জের ধরে বহিস্কার করা হয়েছিলো তিন নেতাকে।