শিবির-ছাত্রদল নয়; পংকিকে কুপিয়েছে আলী ও রেদওয়ান

ponkiসুরমা টাইমস ডেস্কঃ শাহপরান থানা ছাত্রলীগ নেতা পংকিকে কুপিয়েছে আলী ও রেদওয়ান নামের দুই যুবক। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরতলীর শাহপরান গেইট এলাকায় তারা পংকিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় পংকিকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয় । এ ঘটনায় ছাত্রলীগ নেতারা ছাত্রদল ও শিবিরকে দায়ী করেলেও আহত পংকি নিজে হামলাকারীদের নাম প্রকাশ করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি প্রক্রিয়া দিন বলে পংকির পরিবার সূত্র নিশ্চিত করেছে। গতকাল শনিবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহত পংকি গনমাধ্যমকে জানান, আলী ও রেদোয়ান তাকে কুপিয়েছে। তিনি যখন পংকি ও রেদওয়ানকে দেখে চিনে ফেলেন, তিনি তখন চিৎকার দিয়ে বলেন, ‘চাচা আমারে মারিস না আমি তোমাদের কিছু বলি নাই।’ তবুও তারা তাকে কুপিয়ে জখম করে। পংকি তাদের ছাত্রদল কর্মী দাবি করেছেন।
এদিকে সিলেট জেলা ছাত্রলীগ নেতাদের দাবি, মাস খানেক আগে শাহপরান গেইট এলাকায় শিবিরের একটি ব্যানার টানানো ছিল। পংকি ওই ব্যানার নামিয়ে ফেলে। এরপর থেকে শিবির তাকে হুমকি-ধামকি দিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় ছাত্রদল ও ছাত্রশিবির নেতাকর্মীরা পংকির উপর হামলা চালায় ।
শাহপরান থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ছাত্রলীগ কর্মী পংকি আহত হওয়ার বিষয়ে কোন মামলা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। তিনি বলেন, হামলাকারীর একজনকে ইতোমধ্যে সনাক্ত করা হয়েছে। তার নাম আলী।