সিলেটে সিএনজি চলাচল বন্ধ : মুক্তিযোদ্ধা চত্বরে শ্রমিকদের সংঘর্ষ

CNG Strikeসুরমা টাইমদ ডেস্কঃ সিলেটে জেলা অটোরিক্সা (সিএনজি) শ্রমিক ইউনিয়নের মহাসমাবেশকে কেন্দ্র করে নগরী জুড়ে সিএনজি চলাচল বন্ধ করে দিয়েছেন চালকরা। শনিবার সকাল থেকেই নগরীতে চলছে না কোনো সিএনজি। যার ফলে দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।
জানা যায়- বিভিন্ন দাবিতে শনিবার বিকেলে শ্রমিক মহাসমাবেশ করবে সিলেট জেলা অটোরিক্সা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন। এই সমাবেশকে ঘিরে সকাল থেকেই সিএনজি চালানো বন্ধ রেখেছেন চালকরা। যার ফলে চলাচল করতে গিয়ে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। সিএনজি চলাচল না করায় সুযোগ বুঝে রিক্সা চালকরা ভাড়া বাড়িয়ে রিক্সা দিয়ে চলাচল করতে গিয়েও হয়রানির শিকার হচ্ছেন যাত্রীরা। গুণতে হচ্ছে অতিরিক্ত ভাড়া।
শ্রমিক মহাসমাবেশকে ঘিরে সিলেট রেজিস্টারী মাঠে জমায়েত হতে শুরু করেছেন সিএনজি চালকরা। এদিকে দক্ষিণ সুরমার কদমতলী মুক্তিযোদ্ধা চত্বরে সিএনজি আটোরিকশা শ্রমিক ও বাস শ্রমিকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ চলছে। আজ বেলা দেড়টায় এ সংঘর্ষ শুরু হয়। বর্তমানে বিপল পরিমানে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা চালাচ্ছে। সংঘর্ষ থামাতে পুলিশ ইতোমধ্যে কয়েক রাউন্ড শট গানের গুলি ও টিয়ারগ্যাস নিক্ষেপ করেছে। এখন পর্যন্ত উভয় পক্ষের প্রায় ১৫/১৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ ৬/৭ জনকে আটক করেছে। দক্ষিণ সুরমা পুলিশ ফাড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান বিষটি নিশ্চিত করে বলেন পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে চেষ্টা চলছে।