৪৮ ঘন্টার মধ্যে রুমেলকে মুক্তি না দিলে সোমবার মহাসড়ক অবরোধ

মোল্লারগাঁও ইউনিয়নবাসীর প্রতিবাদ সভা

photoদক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়নের বিশিষ্ট যুবনেতা ও সমাজসেবী ফখরুল ইসলাম রুমেলের উপর নির্যাতন এবং মিথ্যা মামলার প্রতিবাদে ইউনিয়নবাসীর উদ্যোগে গতকাল শনিবার সকালে এক প্রতিবাদ সভা হাজরাই বাইপাস সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। ইউনিয়নের বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবী আলী আহমদ কামালের সভাপতিত্বে আয়োজিত প্রতিবাদ সভায় কয়েক হাজার মানুষ অংশ নেন। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফখরুল ইসলাম রুমেলকে ৪৮ ঘন্টার মধ্যে মুক্তি না দিলে আগামীকাল সোমবার সিলেট-ঢাকা মহাসড়ক বাইপাস অবরোধ করে বিক্ষোভ করবে এলাকাবাসী।
বক্তারা বলেন, মোল্লারগাঁও ইউনিয়নের রাজনৈতিক ও সামাজিক সম্প্রীতি নষ্ট করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমদ আলী সম্পূর্ণ হিংসাত্মকভাবে ফখরুল ইসলাম রুমেলকে রাস্তা থেকে ধরে নিয়ে নির্যাতন করে পুলিশের হাতে তুলে দিয়েছেন। দলমত নির্বিশেষে মোল্লারগাঁও ইউনিয়নের মানুষ এ ধরনের ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। অবিলম্বে রুমেলকে মুক্তি না দিলে এ ঘটনার দাতভাঁঙ্গা জবাব দিতে এলাকাবাসী প্রস্তুত রয়েছে।
যুবনেতা জুবায়ের আহমদ ও মফিজ খানের যৌথ পরিচালনায় আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বি ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন, বিশিষ্ট মুরব্বি আজির উদ্দিন, মনজুর মিয়া, আতিক মিয়া, দেওয়ান মতিউর রহমান, মামুন খান, মুহিত মিয়া, জিয়াউল ইসলাম, গিয়াস মিয়া, মছলু মিয়া, ময়না মিয়া, বশির মিয়া, নূর মেম্বার, আজাদ মিয়া, আইয়ুব মেম্বার, আঙ্গুর মিয়া, সুলেমান মিয়া মেম্বার, আজাদ মিয়া, কামাল আহমদ, সুজা মিয়া মেম্বার, শরীফ মিয়া মেম্বার, মঞ্জুর মিয়া, মকব্বির মিয়া, আনা মিয়া, কাউসার আহমদ, যুবনেতা বদরুল আলম, মাসুম আহমদ, শামীম আহমদ, মোসাদ্দেক হোসেন মুসা, দেওয়ান মফিজুর রহমান, এমদাদ হোসেন, কামরুল ইসলাম সোহেব, মো. নজরুল ইসলাম, বদরুল ইসলাম সোহেল, আফজল খান, জাবেদ আহমদ, কাউসার আহমদ, লিটন আহমদ, কামরান আহমদ, মক্তার আলী, ফয়ছল আহমদ, সুমন আহমদ, ফারুক মিয়া, আবুল মিয়া প্রমুখ। এছাড়া প্রতিবাদ সভায় ইউনিয়নের ৯টি গ্রামের কয়েক হাজার মানুষ মিছিল সহকারে এসে অংশ নেন। প্রতিবাদ সভা শেষে মোল্লারগাঁও ইউনিয়নবাসীর ব্যানারে একটি বিক্ষোভ মিছিল হাজরাই বাজার থেকে শুরু হয়ে মখন দোকানে এসে শেষ হয়। বিজ্ঞপ্তি