মিলানে কেক কেটে খালেদা জিয়ার জন্মদিন পালন করেছে মিলান বিএনপি

mmmm mmmmm2নাজমুল হোসেন,মিলান ইতালি থেকেঃ ইতালির মিলানে কেক কেটে আনন্দ মুখর পরিবেশে খালেদা জিয়ার ৬৯তম জন্মদিন পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মিলান।শুক্রবার বিকাল ৪ টায় স্থানীয় পার্ক দ্যা নর্দ মিলান বিএনপির সভাপতি খান এমদাদ হোসেনের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রিপন এর পরিচালনায় জন্মদিনের অনুষ্ঠানে প্রবাসী বিপুল সংখ্যক নেতা কর্মী স্বতঃস্ফূর্ত অংশগ্রহন করেন এবং কেক কেটে সুদূর প্রবাস থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে জন্মদিনের শুভেচ্ছা জানান।
বক্তারা অবৈধ সরকারের আচরণ, ভোটারবিহিন নির্বাচনের পর জবর দখলকারী সরকারে পরিণত হয়েছে। অত্যাচার, অবিচার, নির্যাতন ও জুলুমের মাধ্যমে সরকার একটি ফ্যাসিবাদী সরকারে রুপ নিয়েছে।অবৈধ সরকার কে ক্ষমতা থেকে বিতাড়িত করতে দেশপ্রেমিক জনগণকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী দিনে বেগম খালেদা জিয়ার সকল কর্মসুচিকে সফল করার জন্য বক্তারা দেশবাসিকে আহ্বান জানান এবং প্রবাস থেকে তারাও ঐক্যবদ্ধভাবে সকল কর্মসুচির সাথে ঐকমত পোষণকরার অঙ্গিকার করেন।
জন্মদিনের অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মিলান বিএনপির সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ মনির,সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সাং গঠনিক সম্পাদক হারুন উর রশিদ,সহ সভাপতি হুমায়ন কবির,নুরুল ইসলাম জুয়েল,সেচ্ছা সেবক দলের সভপতি সিদ্দিকুর রহমান হাওলাদার প্রমুখ। অনুষ্ঠানে মিলান বিএনপি,যুবদল,সেচ্ছা সেবক দল সহ প্রচুর নেতা কর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের পরিবার নিয়ে জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় অনুষ্ঠান স্থল হয়ে উঠে উত্সব মুখর।