ফ্রান্সে উলামা পরিষদের আয়োজনে শবে বরাত পালন

france ulamaফ্রান্স প্রতিনিধিঃ ফ্রান্সের বাংলাদেশ শাহজালাল(রঃ) উলামা পরিষদের আয়োজনে পবিত্র শবে বরাত পালন উপলক্ষে বাংলাদেশ ওভারভিলা জামে মসজিদে ওয়াজ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।এতে প্রধান অতিথী হিসাবে পবিত্র শবে বরাত এর গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে বয়ান পেশ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিটিভির ভাষ্যকার হযরত মাওলানা হেলাল উদ্দিন সিরাজী।অনান্যদের মধ্যে বয়ান পেশ করেন ওভার ভিলা মসজিদের ইমাম আব্দুস শহীদ ও বাংলাদেশ শাহজালাল(রঃ) উলামা পরিষদের সভাপতি হাফিজ ওয়াহিদুর রহমান।

এতে কুরআন থেকে তেলায়াত করেন মৌলানা আব্দুল মুহিত ,আবজল। নাত-ই রাসুল পরিবেশন করেন হাফিজ আসাদ। উক্ত ওয়াজ ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সভাপতি সালেহ আহমদ
সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মসজিদ কমিটির সহসভাপতি আলহাজ্ব সালেহ আহমদ ।এতে কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বার তাহের প্রমুখ। পরে মিলাদ ও মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করা হয়। ওভার বিলে অগ্নিকান্ডে হতাহতদের জন্য ও দুয়া করা হয়। বাংলাদেশ ছাড়াও বিভিন্নদেশের বিপুল সংখ্যক মুসল্লি এতে অংশগ্রহন করেন।অনুষ্টান শেষে আয়োজকদের পক্ষ থেকে সবাইকে তবরুক বিতরণ করা হয়।