তারেক রহমানের বিরুদ্ধে মামলা ও গ্রেফতারের প্রতিবাদে ইতালি যুবদলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

bandicam 2014-12-21 01-34-03-520নাজমুল হোসেন,ইতালি থেকেঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা, গ্রেফতারী পরোয়ানা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অশোভন ও কুরুচীপূর্ণ বক্তব্যের প্রতিবাদ সভা করেছে ইতালী যুবদল।২০ ডিসেম্বর শনিবার রোমের তরপিনাত্তারায় স্থানীয় একটি হলে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইতালী যুবদলের সভাপতি আমিনুর রহমান সালাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইতালী বিএনপি’র সাবেক সভাপতি লকিয়ত উল্লাহ, সাবেক সহ সভাপতি, হাসানুজ্জামান কামরুল, মফিজ উদ্দিন, জিয়াউল হক জিয়া, মোজাম্মেল হক দিপু, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার নাসির উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান হিরা সহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শেখ হাসিনা অবৈধ্য সরকারের অবৈধ্য প্রধানমন্ত্রী হয়ে যা ইচ্ছা তাই বলে যাবে তা ইতালী যুবদল মেনে নিবে না, আর তার কাছ থেকে আমরা এমন বক্তব্য আশাও করিনা।
এছাড়া আরও বলেন তরুন্যে অহংকার ও ভবিষ্যত প্রধানমন্ত্রী তারেক রহমান দেশের সঠিক ইতিহাস তুলে ধরে ১৮ লক্ষ বাংলাদেশীর চোখ খোলে দিয়েছেন। আর এজন্যই শেখ হাসিনা নিজের অস্তিতের শংকায় পড়ে এমন কথা বলছেন। তবে তা থেকে তার সংযত হওয়া উচিৎ।
এসময় আরও উপস্থিত ছিলেন, ইতালী যুবদলের জাকির হোসেন গণি, মাহমুদুল হাসান, শফিউদ্দিন সহ ইতালী বিএনপি শাখার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।