মোগলাবাজার ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমানের সমর্থনে লন্ডনে সভা

IMG-20160126-WA0037আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোগলাবাজার ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জনাব আতিকুর রহমানের সমর্থনে লন্ডনস্থ ওসমানী সেন্টারে এক সভার আয়োজন করা হয়।
মোঃ জামাল উদ্দীন ও স্বপন আহমেদের যৌথ পরিচালনা এবং জনাব আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শুরুতেই কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিজ আলমগীর, এরপর বক্তব্য রাখেন আজিজুর রহমান, ইকবাল আহমেদ আনু, শাহাব উদ্দীন, আব্দুল মতিন, এম এ লাকী, তৈয়ব আলী সাজু, মাওঃ নুরুল ইসলাম, ইসলাম উদ্দীন, মহি উদ্দীন আলমগীর, ইকবাল হুসেন, শাহ মিজানুল হক, আব্দুস শহিদ, আনছার মিয়া, ফজর আলী,হুসেন আহমদ, আব্দুল মুহিদ, সেবুল ইসলাম, নজরুল ইসলাম বাবুল সহ আরও অনেকে।
সভায় বক্তারা গত ইউপি নির্বাচনে প্রবাসী সমর্থিত প্রার্থীকে নির্বাচিত করার জন্যে এলাকাবাসীকে ধন্যবাদ জানিয়ে আগামী ইউপি নির্বাচনে ও প্রবাসী সমর্থিত প্রার্থীকে নির্বাচিত করার জন্য আহ্বান জানান।
বক্তারা আরও বলেন, জনাব আতিকুর রহমান একজন সৎ ও যোগ্য প্রার্থী এবং যেহেতু ঊনি দুই দুইবার ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছিলেন তাই তার রয়েছে অভিজ্ঞতা এছাড়াও ঊনি বিগত ২৬ বছর যাবৎ বিভিন্ন স্কুল, কলেজ, বাজার,মসজিদ ইত্যাদি সামাজিক ও শিক্ষামুলক প্রতিস্ঠােনের সাথে জড়িত তাই দল মত নির্বিশেষে সর্ব সম্মতি ক্রমে ইউকের সমর্থিত প্রার্থী হিসেবে তার পক্ষে কাজ করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।  এছাড়া তার যোগ্যতা ও দক্কতার আলোকে তার দলও তাঁকে মনোনয়ন প্রদানের ক্রেত্রে সর্বাদিক গুরুত্ব দিবে বলে প্রবাসীরা মনে করেন।