হাসপাতাল থেকে ছাড়া পেলেন নেইমার

neymar-dt24_2সুরমা টাইমসঃ বিশ্বকাপ থেকে হয়তো ছিটকে গিয়েছেন। কিন্তু ব্রাজিলীয় সমর্থকদের জন্য সুখবর। হাসপাতালে বেশিদিন থাকতে হল না দলের তারকা নেইমারকে। পিঠের হাড় ভেঙে গেলেও শনিবারই হাসপাতাল থেকে নেইমারকে ছেড়ে দিয়েছেন।
আঘাত পাওয়ার পর সঙ্গে সঙ্গেই নেইমারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
তবে নেইমারের চোটটা অস্ত্রোপচার করার মতো গুরুতর নয় বলে জানিয়েছেন ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার। কিন্তু সেরে উঠতে নড়াচড়া করতে পারবেন না বার্সেলোনার এই ফরোয়ার্ড।
“দুর্ভাগ্যবশত, সে খেলতে পারবে না।”
নেইমারের সুস্থ হয়ে উঠতে কমপক্ষে কয়েক সপ্তাহ সময় লাগবে বলে জানান লাসমার।
শুক্রবার কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের নির্ধারিত সময় শেষের দুই মিনিট আগে প্রতিপক্ষের হুয়ান সুনিগার হাঁটু নেইমারের পিঠে লাগে। স্ট্রেচারে করে বার্সেলোনার এই তারকাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।
ওই ঘটনার কিছুক্ষণ পরই ষষ্ঠ শিরোপা জয়ের সারথী নেইমারকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা জানায় ব্রাজিলের গণমাধ্যমগুলো।
এর আগে ম্যাচ শেষে ব্রাজিলের কোচ লুইস ফেলিপে স্কলারি বলেছিলেন, “হাঁটু দিয়ে তার পিঠের নিচের অংশে গুঁতো দেয়া হয়েছে এবং ব্যথায় সে কাঁদছিল। চিকিৎসক আমাদের যা বলেছেন তাতে আমি নিশ্চিতভাবেই বলতে পারি, তার সুস্থ হয়ে ওঠাটা সহজ হবে না।”
আগামী মঙ্গলবার বেলো হরিজন্তেতে জার্মানির বিপক্ষে ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে স্বাগতিক ব্রাজিল। দুই হলুদ কার্ডের নিষেধাজ্ঞায় পড়ে গুরুত্বপূর্ণ ওই ম্যাচে খেলতে পারবেন না ব্রাজিলের অধিনায়ক চিয়াগো সিলভাও।