পুলিশ কমিশনার টি-২০ ক্রিকেট টুনামেন্টের ফাইনেলে ইলেভেন ব্রাদার্স কাব

shonkar121 copyলাফার্জ সুরমা পুলিশ কমিশনার টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ২য় সেমিফাইনেল বৃহস্পতিবার বিকালে ইলেভেন ব্রাদার্স কাব বনাম ইয়ুথ সেন্টার কাব’র মধ্যকার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় ইয়ুথ সেন্টার কাব টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ও ইলেভেন ব্রাদার্স কাবকে ব্যাটিং করার আমন্ত্রণ জানায়। ইলেভেন ব্রাদার্স কাব ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে ৮ উইকেট হারিয়ে ১৩১ রান সংগ্রহ করে। ইলেভেন ব্রাদার্স কাবের পক্ষে নবাব অপরাজিত ৫১ ও গালিব ৪৩ রান সংগ্রহ করেন এবং ইয়ুথ সেন্টার কাবের পক্ষে জুনেদ ও নাজমুল ২টি করে উইকেট এবং খালেদ, মাহবুব ও অমিত ১টি করে উইকেট লাভ করেন। জবাবে ইয়ুথ সেন্টার কাব নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১০৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে আজির ৪০ ও রাজন ৩৪ রান সংগ্রহ করেন এবং ইলেভেন ব্রাদার্স কাবের পক্ষে রাহি ৫ উইকেট, গালিব ৩ উইকেট ও সামাদ ২ উইকেট লাভ করেন।
খেলার ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ন্যাশনাল কিউরেটর গামিনী ডি সিলভা, স্পন্সর প্রতিষ্ঠান লাফার্জ সুরমা সিমেন্ট প্রাইভেট লিমিটেড এর এরিয়া ম্যানেজার জাফর সাদিক এবং জাতীয় ক্রিকেটার এনামুল হক জুনিয়র। ২য় সেমিফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন ইলেভেন ব্রাদার্স কাবের খেলোয়াড় গালিব (৩৫ বলে ৪৩ রান এবং ৪-০-১৩-৩) ।
২য় সেমিফাইনাল খেলার ফলাফল : ইলেভেন ব্রাদার্স কাব ২৮ রানে বিজয়ী হয় তথা উক্ত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় উন্নীত হয়েছে।