ওসমানী নগরে স্পোটসজোন ক্রিকেট টুনামেন্টের ১ম রাউন্ডের তৃতীয় খেলা সম্পন্ন

sportszome cricketওসমানী নগর প্রতিনিধিঃ সিলেট জেলার ১ম শ্রেণীর ক্রিকেটার আহমদুর রহমান সুমনের মালিকানাধীন ওসমানী নগরের গোয়ালাবজারস্ত স্পোটসজোন’র পৃষ্টপোষকতায় গত ৫ এপ্রিল থেকে শুরু হয়েছে স্পেটসজোন ক্রিকেট টুনামেন্ট ২০১৫ । স্থানীয় বুরুঙ্গা ইকবাল আহমেদ হাইস্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ‍টুনামেন্টের প্রথম রাউন্ডের তৃতীয় খেলায় জয়লাভ করে ড্রীম সিলেট ক্রিকেট ক্লাব জগন্নাথপুর । তাদের প্রতিপক্ষ ছিল নাইট রাইর্ডাস বোয়লজুড় । দুপুর ২টায় অনুষ্ঠিত খেলায় নির্ধারিত ১৬ ওভারে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ড্রীম সিলেট ১১২ রান সংগ্রহ করে । দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রানের অনবদ্য এক ইনিংস খেলেন আজির উদ্দিন । জবাবে ব্যাট করতে নেমে ড্রীম সিলেটের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে দাড়াতেই পারেনি বালাগঞ্জের বোয়ালজেুরের নাইট রাইর্ডাস । নির্ধারিত ১৬ ওভারে ৬ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৬৯ রান । ফলে ৪৪ রানের সহজ জয় পায় ড্রীম সিলেট । নাইড রাইর্ডাস এর পক্ষে সর্বোচ্চ ২৩ রান করেন ব্যাটসম্যান সামুন । ড্রীম সিলেটের হয়ে ১৩ রান খরচায় ৩ উইকেট শিকার করেন বোলার মইনুল । ৫৪ রানের ঝড়ো এক ইনিংস খেলায় ম্যান অব দা ম্যাচের পুরস্কার লাভ করেন আজির উদ্দিন । পুরষ্কার তুলে দেন ওসমানী থানা যুবলীগ নেতা ও ক্রিড়া সংগঠক নজরুল ইসলাম এবং জৈন্তাপুর ইমরান আহমেদ মহিলা ডিগ্রি কলেজের বাংলা প্রভাষক ও সাংস্কৃতিক সংগঠক খালেদ মাসুদ ।
গত ৫ এপ্রিল ৮টি দলের অংশগ্রহনের মধ্যদিয়ে উদ্বোধন করা হয় স্পোটসজোন ক্রিকেট টুনামেন্ট ২০১৫ । টুনামেন্ট আয়োজনের উদ্দেশ্য সম্পর্কে ক্রিকেটার আহমদুর রহমান সুমন বলেন, তৃণমূল পর্যায়ে অনেক মেধাবী ক্রিকেটার রয়েছে সুযোগের অভাবে এসব ক্রিকেটার নিজেকে তুলে ধরতে পারছে না । এই রকম আয়োজনে ক্রিকেটারদের মেধা যাচাইয়ের সুযোগ তৈরি হয় ।
আগামী বুধবার একই মাঠে অনুষ্ঠিত হবে বিজলী সংঘ স্পোটিং ক্লাব মৌলভীবাজার বনাম ইউ.পি একাদশ ক্রিকেট ক্লাব উমরপুর মধ্যকার খেলা ।