জিটিভিতে সামিয়ার উপস্থাপনায় ক্রিকেট এক্সট্রা

Samia-afrinসুরমা টাইমস রিপোর্টঃ জিটিভিতে ২০ আগস্ট থেকে সরসরি সস্প্রচারিত হচ্ছে ‘ঢাকা ব্যাংক কাপ ২০১৪ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ’। প্রতিটি ম্যাচের শুরুতে, মধ্য বিরতিতে জিটিভি প্রচার করছে বিশেষ ক্রিকেট টক শো ‘এখানেই ডট কম ক্রিকেট এক্সট্রা’। জনপ্রিয় টিভি উপস্থাপিকা সামিয়া আফরিনের উপস্থাপনায় প্রতিদিনের এ অনুষ্ঠানে ক্রিকেট তারকারা অংশ নিয়ে পর্যালোচনা করছেন খেলার বিভিন্ন দিক নিয়ে। এবারের অতিথি গাজী আশরাফ হোসেন লিপু।
বাংলাদেশের ক্রিকেটপ্রেমী দর্শকদের ক্রীড়া বিনোদোনের মাত্রা বাড়িয়ে দিতে ক্রিকেটের সঙ্গে বড় পরিসরে যুক্ত হয়েছে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল জিটিভি (গাজী টোলভিশন)। জিটিভি ‘ঢাকা ব্যাংক কাপ ২০১৪ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ’ সিরিজের সবগুলো খেলাই সরাসরি সম্প্রচার করছে।
২ টেস্ট, ৩ ওয়ানডে এবং ১ টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে এই সিরিজে। ‘এখানেই ডট কম ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠানে প্রতিদিনই খেলার বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত আলোচনা করবেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটাররা। অনন্ত জাহিদ, নজরুল ইসলাম খান ও সোহেল হাসানের যৌথ প্রযোজনায় অনুষ্ঠানটি খেলার শুরুতে এবং মাঝ বিরতিতে জিটিভিতে সরাসরি সম্প্রচারিত হবে।