বিওজেতে যোগদান করল স্বাধীনতাটোয়েন্টিফোরডটকম

BOJAঢাকাঃ বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনে(বিওজেএ)যোগদান করল স্বাধীনতাটোয়েন্টিফোরডটকম । মঙলবার রাজধানীর অভিজাত এলাকা নিকুঞ্জস্থ বিওজেএর নিজস্ব কার্যালয়ে স্বাধীনতাটোয়েন্টিফোরডটকমের সম্পাদক মুনতাসীর রায়হান মীমের নেতৃত্বে স্বাধীনতা পরিবারের সদস্যবৃন্দ আনুষ্ঠানিকভাবে যোগদান করেন ।

অনুষ্ঠানে বিওজেএর কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক জাহিদ ইকবালের সভাপতিত্বে বিওজেএ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রিবেল মনোয়ারের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিওজেএর কেন্দ্রীয় সহ সভাপতি শিশির তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আরিফ জুয়েল,সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম সরকার,স্বাধীনতাটোয়েন্টিফোরডটকমের চেয়ারম্যান হাসিন দিলরুবা, সম্পাদক মুনতাসীর রায়হান মীম, নির্বাহী সম্পাদক হাসিব মারজান এবং বার্তা সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল ।
এছাড়া উপস্থিত ছিলেন স্বাধীনতাটোয়েন্টিফোরডটকমের স্টাফ রিপোর্টার এম হোসেন সারোয়ার, তাসনিম আলম, মাজেদুল সিদ্দিক, তাজিমুল ইসলাম রাজ, উমাইয়া সাদিয়া, সামস জেরী রাহাত, আব্দুস সোবহান প্রমুখ । অনুষ্ঠানে স্বাধীনতাটোয়েন্টিফোরডটকমের সম্পাদক বলেন – “বিওজেএ পরিবারের সদস্য হতে পেরে আমরা স্বাধীনতা পরিবার গর্বিত । আমাদের পথ চলায় বিওজেএ সর্বদা পাশে থাকবে এবং বিওজেএর ডাকে স্বাধীনতাটোয়েন্টিফোরডটকম ও সর্বদা পাশে থাকবে ।”
সভাপতির বক্তব্যে বিওজেএর প্রতিষ্ঠাতা সাংবাদিক জাহিদ ইকবাল বলেন -“বিওজেএ প্রতিষ্ঠা হয়েছে সকল অনলাইন মিডিয়ার সাংবাদিকদের কল্যাণে।এদেশে অনলাইন সাংবাদিকদের প্রথম প্লাটফর্মও এই বিওজেএ। সকল বাঁধা উপেক্ষা করে একদিন বিশ্বের বুকে এই সংগঠন মাথা উঁচু করে দাঁড়াবে বলে ইকবাল আশাবাদ ব্যক্ত করেন।