লামাবাজার পুলিশ ফাঁড়িকে তিন দিনের আল্টিমেটাম

ছিনতাইকারীদের গ্রেফতার না করলে লামাবাজার পুলিশ ফাঁড়ির সদস্যরা ক্লোজড!

Kotwali Open House Dayসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর লামাবাজার এলাকার সকল ছিনতাইকারীদের তিন দিনের মধ্যে গ্রেফতার না করলে লামাবাজার পুলিশ ফাঁড়ির সকল সদস্যদেরকে ক্লোজড করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন এসএমপি’র এডিসি রুকন উদ্দিন আহমদ। বৃহস্পতিবার দুপুর ১২টায় সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন কোতোয়ালি থানার ওপেন হাউজ ডেতে তিনি এই হুশিয়ারি উচ্চারণ করেন।
ওপেন হাউজ ডেতে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নগরীর শেখঘাট ও বেতের বাজার এলাকার অসামাজিক কার্যকলাপ রোধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। নগরীর সাগরদিঘীর পাড় এলাকার পুলিশ বক্সে নিয়মিত পুলিশ টহলের ব্যবস্থা করা হবে বলেও তিনি মন্তব্য করেন। এছাড়া নগরীতে ছিনতাইরোধে সাদা পোশাকে পুলিশ নামানো হবে বলেও তিনি উল্লেখ করেন।
ওপেন হাউজ ডেতে কোতোয়ালি থানার ওসি আতাউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের মহানগর পুলিশের উপ-কমিশনার এজাজ আহমদ, এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রহমত উল্লাহ। এছাড়াও বক্তব্য রাখেন কাউন্সিলর সালেহ আহমদ চৌধুরী, জাহাঙ্গীর আলম, জাহিদ সারওয়ার, নাজমুল ইসলাম, আলতাব হোসেন টিটু, রজত কান্তি গুপ্ত, গোলাম কিবরিয়া প্রমুখ।
বিশেষ অতিথির বক্তব্যে মহানগর পুলিশের উপ-কমিশনার এজাজ আহমদ বলেন, সরকার চায় জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশের পাশাপাশি জনতার অংশগ্রহণ। তাই সমাজের সকল স্তরের জনগণকে পুলিশের সহযোগীতায় এগিয়ে আসতে হবে।