শরীর দেখাবেন সোনাক্ষী

sonakkiসুরমা টাইমস বিনোদনঃ অল্প পোশাকে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোণাক্ষী। শোনা যাচ্ছে আগামী ছবিতে তাকে নাকি বেশ খোলামেলা দৃশ্যেই দেখা যাবে। দীর্ঘ দিন চেষ্টার পর প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ছবির প্রয়োজনে নাচও শিখছেন নিয়মিত। পাশাপাশি রপ্ত করছেন ফিল্মি মারামারি আর অ্যাথলেটিক। ‘হলিডে’ নামের নতুন এ ছবিতে ফের তিনি জুটিবদ্ধ হচ্ছেন অক্ষয় কুমারের সঙ্গে।
ছবি সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে, একাধিক গান ও দৃশ্যে বেশ খোলামেলা সোনাক্ষীকে এবার দর্শক দেখতে পাবেন। অক্ষয় কুমারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ওজন কমানোর পর এই ছবির মাধ্যমেই প্রথম এতটা ছোট পোশাকে কাজ করেছেন তিনি। এখন খোলামেলা সোনাক্ষীকে দর্শক কীভাবে নেন সেটাই দেখার বিষয়।
ওজন কমিয়ে খোলামেলা পোশাকে অভিনয় করে সোনাক্ষী নাকি বেশ আনন্দিত। তিনি বলেছেন, আমি গত এক বছর ধরে ওজন কমানোর চেষ্টা করে যাচ্ছিলাম। অবশেষে ১০ কেজি কমাতে পেরেছি। এখন নিজেকে আয়নায় দেখতে অনেক ভালো লাগছে। তাই ‘হলিডে’ ছবিতে খোলামেলা দৃশ্যেও কাজ করতে আপত্তি করিনি। এখন আমাকে দর্শক কীভাবে নেয় সেটাই দেখার বিষয়।