মুস্তাফিজকে জাতীয় বীর বললেন প্রধানমন্ত্রী

1নিউজ ডেস্ক::ইন্ডিয়ান প্রিমিয়ার ক্রিকেট লীগে (আইপিএল) বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের জাদুকরি পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মুস্তাফিজকে জাতীয় বীর বলেও আখ্যায়িত করেছেন।
মঙ্গলবার শেরে বাংলা নগরে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় প্রধানমন্ত্রী এ প্রশংসা করেন। পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল একনেক বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান।
প্রধানমন্ত্রী বলেছেন, মুস্তাফিজ জাতীয় বীর। তিনি বাংলাদেশকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন, সম্মানিত করেছেন, আমাদেরকে প্রশংসিত করেছেন। ক্রিকেটে মুস্তাফিজের অবদানের জন্য জাতি হিসেবে আমরা গর্বিত। তার কাছে আমরা কৃতজ্ঞ। আমরা দোয়া কর সে যেনো তার বোলিংটা ধরে রাখতে পারে
পরিকল্পনামন্ত্রী বলেন, এই মুহূর্তে মুস্তাফিজ নি:সন্দেহে (আনডাউটলি) বিশ্বের এক নম্বর বোলার। দুর্দান্ত বোলাল হিসেবে সারা বিশ্বে সে সমাদ্ধৃত। আমি এজন্য এখানেও তার (মুস্তাফিজ) ছবি লাগিয়েছি। বাইরেও লাগিয়েছি। আরো অনেক জায়গায় লাগাবো। মুস্তাফিজ যখন আপনাদের মাধ্যমে ফেসবুকে জানবে তখন সে অনেক খুশি হবে।
সাংবাদিকদের এক প্রশ্নর জবাবে তিনি বলেন, একটা জাতির মূল কাজটা কি? আমি এখানে কাজ করি দেশটাকে উন্নয়নের জন্য। একটি দেশের ‍উন্নয়ন তখনই স্বয়ংসম্পূর্ণ হবে যখন আমরা অর্থনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, খেলাধুলাসহ সব ক্ষেত্রেই উন্নয়ন করতে পারবো তখনই দেশের উন্নতি হবে। একটি দেশের উন্নয়নের জন্য আমরা যেভাবে অর্থনৈতিক উন্নয়নের জন্য কাজ করি তেমনি আমাদের দেশকে মুস্তাফিজ খেলাধুলায় এগিয়ে নিয়ে যাচ্ছে।