এবার সিলেটে কোটি টাকার আরেকটি গাড়ির সন্ধানে গোয়েন্দারা

2ডেস্ক রিপোর্ট :: সিলেটের শুল্ক গোয়েন্দারা ও গোয়েন্দা অধিদপ্তরের কর্মকর্তারা এবার কোটি টাকার আরেকটি গাড়ির সন্ধানে নেমেছেন। কার্নেট সুবিধায় নিয়ে আসা সিলভার কালারের ওই গাড়ি উদ্ধারে গোয়েন্দা টিম রবিবার হবিগঞ্জ জেলার নবীগঞ্জে এ অভিযান পরিচালিত হয়। তবে অভিযানে গাড়িটি পাওয়া যায়নি।

এ অভিযানে র‌্যাব-৯ এর একটি টিমও ছিল।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর  সিলেট আঞ্চলিক কার্যালয়ের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. আরিফুর রহমান অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেটের শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালকের নেতৃত্বে শুল্ক গোয়েন্দা টিম কার্নেট সুবিধায় নিয়ে আসা (গাড়ী নং-Y829RJB) সিলভার কালারের গাড়িটি আটকের জন্য নবীগঞ্জ থানার লোগাঁও গ্রামে এই অভিযানে র‌্যাব-৯ এর কোম্পানী কমান্ডার এবং সিনিয়র সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে র‌্যাবের একটি টিম শুল্ক গোয়েন্দাকে সহযোগিতা করার জন্য ঘটনাস্থলে ছিলেন।

এসময় মো. ফয়েজ আমিন রাসেল এর বাড়ি এবং গ্যারেজ তল­াশি করে গাড়ি পাওয়া যায়নি।

শুল্ক গোয়েন্দার মহাপরিচালক ড. মইনুল খান জানান, কার্নেট সুবিধায় নিয়ে আসা (গাড়ী নং-Y829RJB) গাড়িটি খোঁজা হচ্ছে। গাড়িটি শুল্ক গোয়েন্দার নিকট হস্তান্তর করা হলে শুল্ক পরিশোধের ব্যাপারে সব ধরনের সহযোগিতা করা হবে।

তিনি বলেন, শুল্ক পরিশোধবিহীন কার্নেট সুবিধায় নিয়ে আসা অন্যান্য গাড়িগুলো শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করলে তাকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

প্রসঙ্গত, এর আগে শুল্ক ও গোয়েন্দা অধিদপ্তরের সিলেট কার্যালয়ের সামনে থেকে কার্নেট সুবিধায় নিয়ে আসা একটি লেক্সাস কার উদ্ধার করা হয় এবং নগরীর মজুমদারির বিএম টাওয়ারের পার্কিং থেকে একটি মার্সিডিজ বেঞ্জ গাড়ি আটক করা হয়েছিল।