বালাগঞ্জে চাচাতো ভাইয়ের সুলফির আঘাতে যুবক খুন

somruবালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জে চাচাতো ভাই এবং ভাতিজাদের হাতে একজন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত ব্যক্তি নাম মো. ছুরুক মিয়া (৩০)। সে উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের রশিদপুর (প্রকাশিত বঙ্গপুর) গ্রামের তাহিদ মিয়ার পুত্র।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকাল ৯টার সময় একই বাড়িতে বসবাসকারী পৈলনপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য মনির মিয়া এবং তার ভাতিজা শামীম আহমদের সাথে চাচাতো ভাই মো. ছুরুক মিয়ার সাথে পূর্ব বিরোধের জের ধরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ইউপি সদস্য মনির মিয়া এবং তার লোকজন মো. ছুরুক মিয়ার ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই সে মূমুর্ষ হয়ে পড়ে। পরে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দুপুরে নিহতের ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ধ্যায় শেষ খবর পাওয়া পর্যন্ত ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে। রাতেই জানাযা শেষে দাফনের কথা রয়েছে।
বিকালে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (তদন্ত) এসএম জালাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মো. তরিকুল ইসলাম তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে তিনি জানিয়েছেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।