নয়াসড়ক থেকে ১০ লাখ টাকা ছিনতাই

53451

ডেস্ক রিপোর্ট ::  নগরীর নয়াসড়কস্থ কিশোরী মোহন স্কুলের সামনে এক ব্যক্তির গলায় রামদা ধরে ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  মঙ্গলবার বিকাল পৌণে ৫ টার দিকে এ ঘটনাটি ঘটে। তিনটি মোটরসাইকেলে করে ৫/৬ জনের একদল যুবক এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। ছিনতাইয়ের শিকার ব্যক্তির নাম সোহেল আহমদ। তিনি নগরীর শাহজালাল উপশহরের জি ব্লকের ৪ নম্বর রোডের ১৬ নম্বর বাসার বাসিন্দা।

সোহেল আহমদ জানিয়েছেন, ঘটনার কিছুক্ষণ আগে তিনি চৌহাট্টাস্থ এনআরবি ব্যাংক থেকে ১০ লাখ ২০ হাজার টাকা উত্তোলন করে জেলরোডস্থ আল- ফালাহ ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। কিশোরী মোহন স্কুলের গেইটে পৌঁছামাত্র তিনটি বাজাজ কোম্পানির পালসার মডেলের মোটরসাইকেলে করে ৫/৬ জনের একদল ছিনতাইকারি সোহেলের মোটরসাইকেল থামায়। এসময় তারা তাকে ঘিরে ফেলে। গলায় রামদা ঠেকিয়ে তার সাথে থাকা টাকার ব্যাগটি নিয়ে তারা নয়াসড়ক পয়েন্টের দিকে দ্রুতবেগে পালিয়ে যায়।

এদিকে ছিনতাই হওয়া টাকা কুমারপাড়ার বেসরকারি প্রতিষ্ঠান এফবিআইসির পরিচালক শামীম আহমদের বলে জানিয়েছেন সোহেল। তাকে টাকা উত্তোলন করে জমা প্রদানের দায়িত্ব দেওয়া হয়েছিল।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ  বলেন, আমরা এরকম ঘটনার সংবাদ পেয়েছি। সোহেল আহমদ নামের এক ব্যক্তি জানিয়েছেন তার ১০ লক্ষাধিক টাকা ছিনতাই হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবং এ বিষয়টি তদন্তের জন্য পুলিশের একাধিক টিমকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি বলেছেন, ছিনতাইকারিরা একটি ব্যাগ ফেলে গেছে। ওই ব্যাগে কিছু কাগজপত্র আছে। এগুলোর ভিত্তিতে আমরা তদন্ত করছি। ঘটনাটি সাজানো কিনা এরকম প্রশ্নের জবাবে সোহেল আহমদ বলেন, আমরা এখনো পুরোপুরি কিছু বলতে পারছিনা। তদন্তের পর সব জানাযাবে।