মায়ের মৃত্যু কামনা করছে দিতি কন্যা লামিয়া

Diti and Lamiaবিনোদন ডেস্কঃ অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী মহান আল্লাহর কাছে উপহার হিসেবে তার মায়ের মৃত্যু কামনা করছেন। কেননা হাসপাতালে চিকিৎসাধীন মায়ের কষ্ট ও যন্ত্রণা আর সহ্য করতে পারছেন না।
ফেসবুক স্ট্যাটাসে লামিয়া বলেন, ‘মা সুস্থ্য হয়ে যাবে, ভালো হয়ে যাবে- এমন মিথ্যা শান্তনা আর শুনতে চাই না। মা এখন আর আমাদের ডাকে না। যার কাছে চিরদিনের মতো চলে যাবেন সে মহান আল্লাহকে ডাকেন। মা এখন যে অবস্থায় আছেন সেখান থেকে তার ফিরে আসার কোনো সম্ভাবনা নেই।’
অমানবিক কষ্ট থেকে পরিত্রাণের জন্য দেশবাসীর কাছে অনুরোধ করে লামিয়া বলেন, ‘মায়ের জন্য যদি আপনারা কিছু করতে চান, তাহলে দোয়া করুন আল্লাহ পাক যেন তাকে নিয়ে গিয়ে যন্ত্রণা থেকে মুক্তি দেন।’
বিশিষ্ট অভিনেত্রী দিতি এখন মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) আছেন। এখানে তার মস্তিষ্কে কয়েকবার অস্ত্রোপচার করা হয়। এখন তিনি হাসপাতালটির আইসিইউতে আছেন। গত বছরের ২৯ জুলাই হাসপাতালটিতে দিতির মস্তিষ্কে প্রথমবারের মতো অস্ত্রোপচার হয়েছিল। এরপর ঢাকায় ফিরে বেশ কিছুদিন সুস্থ থাকলেও পরে আবার অসুস্থ হয়ে পড়েন।
তারপর দ্রুত তাকে চেন্নাইয়ে নেয়া হয়। গত ৫ নভেম্বর দ্বিতীয়বারের মতো তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। হাসপাতালে দিতির পাশে আছে তার ছেলে দীপ্ত চৌধুরী ও মেয়ে লামিয়া চৌধুরী।