যুবমৈত্রী সিলেট মহানগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটি গঠন

14888বাংলাদেশ যুব মৈত্রী সিলেট মহানগরীর তৃতীয় সম্মেলন আগামী ১৫ জানুয়ারী শুক্রবার সিলেট পৌরবিপনী কেন্দ্রে অনুষ্ঠিত হবে। সম্মেলনকে কেন্দ্র করে মহানগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

দক্ষিণ সুরমা থানা: সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানা সম্মেলন টেকনিক্যাল রোডস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্টিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সম্পাদক কমরেড সিকান্দর আলী, কাউন্সিলে শামীম আহমদকে সভাপতি, লিয়াকত আলীকে সাধারণ সম্পাদক ও মনিরুল ইসলাম মামুনকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট থানা কমিটি গঠন করা হয়।

৫নং ওয়ার্ড ঃ যুব মৈত্রী সিলেট মহানগরীর ৫নং ওয়ার্ড সম্মেলন শাহী ঈদগাস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব মৈত্রী সিলেট মহানগর কমিটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ। কাউন্সিলে সেলিম আহমদকে সভাপতি, সুমন আহমদকে সাধারণ সম্পাদক ও সুজন আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ৫নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

১০নং ওয়ার্ড ঃ যুব মৈত্রী সিলেট মহানগরীর ১০নং ওয়ার্ড সম্মেলন পৌরবিপনীস্থ পার্টি কার্যালয়ে অনুষ্টিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সম্পাদক কমরেড সিকান্দর আলী। কাউন্সিলে ফরহাদ আহমদকে সভাপতি, মুন্না মিয়াকে সাধারণ সম্পাদক ও মো: মুতালিব কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ১০নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

১৩নং ওয়ার্ড ঃ যুব মৈত্রী সিলেট মহানগরীর ১৩নং ওয়ার্ডের আহ্বায়ক কমিটি নগরীর সাগরদিঘীর পাড়স্থ একটি হোটেলে অনুষ্টিত হয়। প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবমৈত্রীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিমাংশু মিত্র। কাউন্সিলে সুমন দাসকে আহ্বায়ক ও অনিক পালকে যুগ্ম আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

১৭নং ওয়ার্ড ঃ যুব মৈত্রী সিলেট মহানগরীর ১৭নং ওয়ার্ড সম্মেলন শাহী ঈদগাস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব মৈত্রী সিলেট মহানগর কমিটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ। কাউন্সিলে রুহুল আমিনকে সভাপতি, কামাল আহমদকে সাধারণ সম্পাদক ও সোহাগ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ১৭নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।
২৫নং ওয়ার্ড ঃ সিলেট মহানগরীর ২৫নং ওয়ার্ড সম্মেলন টেকনিক্যাল রোডস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্টিত হয়। প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব মৈত্রী সিলেট মহানগর কমিটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ। কাউন্সিলে মনিরুল ইসলামকে সভাপতি, হাবিব হোসেনকে সাধারণ সম্পাদক ও সুমন আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ২৫নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, আগামী ১৫ জানুয়ারী শুক্রবার বাংলাদেশ যুবমৈত্রী সিলেট মহানগর সম্মেলনের উদ্ভোধন করবেন, যুব মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি মোস্তফা আলমগীর রতন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সম্পাদক কমরেড সিকান্দর আলী, প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ যুব মৈত্রী কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তপন। উক্ত সম্মেলনে সভাপতিত্ব করবেন বাংলাদেশ যুবমৈত্রী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি হিমাংশু মিত্র, পরিচালনা করবেন বাংলাদেশ যুবমৈত্রী সিলেট মহানগর কমিটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ। উক্ত সম্মেলন সফলে সকল নেতাকর্মীদেরকে ১৫ জানুয়ারী শুক্রবার বেলা ৩টার মধ্যে পৌরবিপনীস্থ পার্টি কার্যালয়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন যুবমৈত্রী সিলেট মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন।