সিলেট সদর উপজেলা প্রকৌশলীর বিদায় সংবর্ধনা

11128340_806702569415682_2811108219302400516_n copyসিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, দেশের উন্নয়নে সরকারী কর্মকর্তাদের আন্তরিকতার অভাব নেই। ২০২১ সালের মধ্যে দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করতে সকলকে একযোগে কাজ করতে হবে। সিলেট সদর উপজেলায় বিগত ৫ বছরে যে উন্নয়ন সাধিত হয়েছে তার সম্ভব হয়ে উপজেলার কর্মকর্তাদের আন্তরিক ভাবে কাজ করা জন্য।
তিনি মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রকৌশলী এ.এস.এম রাশেদুর রহমান এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। নবাগত প্রকৌশলী এমদাদুল হক এর সভাপতিত্বে ও সহকারী প্রকৌশলী দেবদাস রায় এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, কৃষি কর্মকর্তা সারওয়ারুল আহসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, প্রাথমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরোধ চন্দ্র দাশ, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ প্রমুখ।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, রাশেদুর রহমান সকল কর্মকর্তাদের মধ্যে একজন নিবেদিত প্রাণ কর্মকর্তা। তার দায়িত্বের প্রতি আন্তরিকতার ফলে তাকে উচ্চ শিখরে নিয়ে যাবে। পরে নবাগত প্রকৌশলী এমদাদুল হককে আনুষ্ঠানিক ভাবে বরণ করে নেয়া হয়। বিজ্ঞপ্তি