দক্ষিণ সুরমায় চুরি-ডাকাতি বৃদ্ধির প্রতিবাদের মানববন্ধন

DSCN1504 copyসাম্প্রতিকালে দক্ষিণ সুরমায় চুরি-ডাকাতি ও অপকর্ম বৃদ্ধির প্রতিবাদের এবং কাজিরবাজার সেতুর দক্ষিণ প্রান্তে রেলগেইট সংলগ্ন গোলচত্বর নির্মাণ এবং প্রস্তাবিত সেতুর আর্চ ডিজাইন পুনঃস্থাপনের দাবীতে দক্ষিণ সুরমায় কীনব্রীজের মুখে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবী সংগঠন সবুজ বাংলা সমাজকল্যাণ যুব সংঘ ও খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘ এর যৌথ উদ্যোগে মানববন্ধন কর্মসূচী শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জাবেদুল ইসলাম দিদার এর সভাপতিত্বে ও ফখরুল ইসলাম শান্তর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর সেলিম আহমদ রনি, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ময়নুল ইসলাম, সবুজ বাংলার উপদেষ্টা ইকবাল হোসেন চৌধুরী, হাবিবুর রহমান তজন, সাংবাদিক কামরুল ইসলাম, মোঃ হোসেন মিয়া, মনির হোসেন, ময়নুল ইসলাম, বাহার উদ্দিন, আব্দুল ওয়াহিদ, সঞ্জয় দত্ত, মানবাধিকার কর্মী রতœা বেগম, নেছার আহমদ রনি, জাহাঙ্গীর আলম, কয়েছ আহমদ, সেলিম চৌধুরী, নাছির আহমদ খান, শওকত আমীন, তাহমিদ, কয়েছ আহমদ সাগর, মিলন তালুকদার, খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাই, ছারওয়ার আহমদ বানু মিয়া, ওয়ারিছ আলী গেদা, শমসুল আলম, বদরুল আলম, খোকন আহমদ, এমদাদ হোসেন, তারেক আহমদ, ফয়েজ আহমদ ও রাবেল, বৈশাখী সমাজকল্যাণ সংঘের সভাপতি সাহেদ আহমদ শান্ত, সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, তৃণমূল ছাত্র ও যুব ফোরামের প্রতিনিধি আহমদ মাষ্টার আবুল হোসেন সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডে পুলিশ প্রশাসনের কাছে টহল জোরদার কারার দাবী জানান। নির্মাণাধীন কাজিরবাজার সেতুতে প্রস্তাবিত আর্চ ডিজাইন পুনঃস্থাপনের জোর দাবী জানানো হয়। বিজ্ঞপ্তি