সিলেট বেতারের সংবাদ বিভাগের নবাগত সংবাদ পাঠকদের সংবর্ধনা প্রদান

Sylhet Betar Picসিলেট বেতারের সংবাদ বিভাগের নবাগত সংবাদ পাঠকদের সংবর্ধনা প্রদান করেছে সংবাদ পাঠক সংসদ, বাংলাদেশ বেতার, সিলেট।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন সংবাদ বেতারের একটি গুরত্বপূর্ণ বিভাগ। এই বিভাগে কর্মরত প্রত্যেককে সংবাদের গুরত্ব অনুধাবন করে কাজ করতে হবে। তারা বলেন সংবাদ পাঠকদের অবশ্যই সময় সচেতন হতে হবে। মনে রাখতে হবে বেতার তার ঐতিহ্যের ধারা বজায় রেখেই তার ¯্রােতাদের জন্য কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতা বজায় রেখে বেতারের সকল সংবাদ পাঠকদের বেতারকে সবারজন্য, সবসময়, সবখানে পৌছে দিতে হবে।
গতকাল শনিবার (৯ এপ্রিল) বিকেল ৫টায় বেতারের বার্তা কক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংবাদ পাঠক সংসদের সভাপতি শামীমা চৌধুরী। সংসদের সাধারণ সম্পাদক মু. আনোয়ার হোসেন রনির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বার্তা নিয়ন্ত্রক সঞ্জয় সরকার।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সংবাদ পাঠক সংসদের প্রাক্তন সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী লিটন, সিনিয়র সংবাদ পাঠক ফারহানা বেগম, শিমুল আক্তার, নন্দিতা দত্ত। আরো বক্তব্য রাখেন সাঈদা জাহান তানিয়া, সুদিপ্তা দে টিনা, আমিন আহমেদ, সৈয়দ সাইমূম আনজুম ইভান, ডা. ফাহিমা ইয়াসমিন, সুকান্ত গুপ্ত, ফাতেমা রশিদ সাবা, দিলরুবা শাহনাজ পুতুল, নন্দিনী রায়, শ্রাবনী দে, অনিমা দে, মিথুন চন্দ্র দাশ, প্রিয়াংকা রায়, ইশরাত জাহান, জান্নাতুল ফেরদৌস, জান্নাতুল নাজনীন আশা প্রমুখ।
অনুষ্ঠানে নিয়মিত পাঠকসহ নবাগতরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি