সিলেট জেলা বিএনপির সাবেক আহ্বায়ক এড. নুরুল হক’র বিবৃতি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি সিলেট জেলা শাখার সদ্য সাবেক আহবায়ক এডভোকোট এম. নূরুল হক এক বিবৃতিতে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা,ভোটের অধিকার প্রতিষ্টা এবং গণতন্ত্র মুক্তির আন্দোলনে আপোষহীন সংগ্রামে অবতীর্ণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয় পেয়ে অবৈধ বাকশালী সরকার নিজেদের পতন ঠেকাতে একের পর এক ষড়যন্ত্র করে খালেদা জিয়ার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা এবং হাস্যকর মামলা দায়ের করে যাচ্ছে।কিন্তু কোন ষড়যন্ত্রই অবৈধ সরকারের পতনকে অটকাতে পারবেনা বরং দেশনেত্রীকে গ্রেফতারের দুঃসাহস দেখালে পরিনতি হবে ভয়াবহ।
তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমান,মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবী জানান।
এছাড়া বিবৃতিতে তিনি দীর্ঘ চার বৎসর যাবৎ বাকশালী অবৈধ সরকারের গুম নামক কারাগারে নিখোঁজ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি জননেতা এম. ইলিয়াস আলীকে অবিলম্বে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার জোর দাবী জানান এবং এম. ইলিয়াস আলী সহ ঘুম হওয়া নেতাকর্মীদের ফিরিয়ে দেয়ার দাবীতে সিলেট জেলা বিএনপি ঘোষিত মাসব্যাপী কর্মসূচী সফল করার জন্য দলের নেতাকর্মী সহ সকলের প্রতি আহবান জানান।