এটিএম বুথে লুট : ট্রাংক মিললেও টাকা নেই

_1457007207ডেস্ক রিপোর্টঃ গাজীপুরের কালিয়াকৈরে ব্যাংকের এটিএম বুথের কোটি টাকাবোঝাই দুটি ট্রাংক উদ্ধার করা হয়েছে। তবে ট্রাংকটিতে কোনো টাকা নেই।
ডাকাতরা লুটে নেওয়ার কয়েক ঘণ্টা পর আজ সকালে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাঁশদী গ্রামের একটি পুকুর পাড় থেকে ট্রাংক দুটি উদ্ধার করে পুলিশ। ট্রাংক দুটি ডাচ-বাংলা ব্যাংকের বলে পুলিশকে নিশ্চিত করেছেন ব্যাংক সংশ্লিষ্টরা।
এর আগে ভোররাতে পাশের জেলা গাজীপুরের কালিয়াকৈরের হরিণাহাটিকে এটিএম বুথে রাখতে যাওয়ার সময় বেসরকারি ব্যাংকটির টাকাভর্তি ট্রাংক দুটি লুট করে ডাকাত দল।
কালিয়াকৈর থানার ওসি আব্দুল মোতালেব মিয়া জানান, সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে ফুলবাড়িয়া থানার পুলিশ খালি ট্রাংক দুটি থানায় নিয়ে রেখেছে।
ট্রাংকগুলোর পাশে ডাচবাংলা ব্যাংকের একটি এটিএম কার্ডও পাওয়া গেছে জানিয়ে তিনি বলেন, “বুথে টাকা সরবরাহকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা ছবি দেখে ট্রাংক দুটি তাদের বলে প্রাথমিকভাবে শনাক্ত করেছেন।”
ট্রাংক দুটি লুট হওয়াগুলো কি না, তা নিশ্চিত হতে ফুলবাড়িয়া থেকে সেগুলো কালিয়াকৈর থানায় আনা হচ্ছে।
ফুলবাড়িয়া থানার ওসি মো. রিফাত খান রাজীব বলেন, ‘‘বাঁশদি গ্রামের মসজিদের ইমাম মো. ইউসুফ আলী ফজরের নামাজ সেরে হাঁটতে বেরিয়ে স্টিলের দুটি ট্রাংক পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে জানান। পুলিশে খবর পেয়ে ট্রাংক দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেখান থেকে একটি এটিএম কার্ডও পাওয়া গেলেও ট্রাংকে কোনো টাকা পাওয়া যায়নি।”
বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।