স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ১

Rapeসুরমা টাইমস ডেস্কঃ সিরাজগঞ্জের তাড়াশে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির করার পর অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের মাকড়শোন গ্রামের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে (১২) দিঘীসগুনা গ্রামের খয়বর হোসেনের ছেলে আলামিনের (২২) নেতৃত্বে কয়েকজন যুবক ফুসঁলিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। গভীররাতে পার্শ্ববর্তী মাগুড়া বিনোদ গ্রামের মাঠের মধ্যে পালাক্রমে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায় তারা।
পরে স্কুলছাত্রী গুরুতর অবস্থায় মাগুড়াবিনোদ গ্রামের একটি বাড়িতে এসে চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে এলাকাবাসী ওই স্কুলছাত্রীকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ ঘটনায় পুলিশ ধর্ষণের অভিযোগে আলামিন (২২) নামের এক যুবককে আটক করেছে।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান গণধর্ষণের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।