গর্ভধারিনী মাকে খুন করে মাংস চিবিয়ে খেল ৩ সন্তান

59274ডেস্ক রিপোর্টঃ মানুষের দ্বারা নাকি সবই সম্ভব। এই কথাটি এবার প্রমাণ করলো পাষণ্ড তিন যুবক। নিজের গর্ভধারিনী মাকে খুন করে মৃতদেহের বিশেষ বিশেষ অঙ্গ চিবিয়ে খেয়েছেন দান্তে (৩৫), পারয়ে (২১) এবং ইবরাহিম (১৮) নামে তিন ভাই। নৃশংস এই ঘটনাটি ঘটেছে ফিলিপাইনে। তবে তারা কীভাবে নরমাংস খেয়েছে এ ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। এ ঘটনায় অভিযুক্ত সন্তানদের আটক করেছে পুলিশ। পাষণ্ড এই সন্তান ফিলিপাইনের মরো মুসলিম সম্প্রদায়ের সদস্য।
ডেইলি মেইলে প্রচারিত প্রতিবেদনে বলা হয়, গত বুধবার ফিলিপাইনের আমপাতুয়ান রাজ্যের বারানগে কামাসিতে তাদের আবাসস্থল থেকে নিহত মুসালা আমিলের (৫৬) ক্ষতবিক্ষত লাশটি উদ্ধার করে স্থানীয় পুলিশ। এসময় পুলিশ দেখতে পায়, লাশের বেশ কিছু অংশ নেই। তখন প্রতিবেশীরা পুলিশকে জানান, বেশ কিছুদিন আগে তারা ওই ছেলেদের ঘর থেকে অদ্ভূত শব্দ শুনতে পেয়েছিলেন।
পরে নিহতের তিন ছেলে দান্তে, পারয়ে এবং ইবরাহিম পুলিশের কাছে স্বীকার করেন, তারা লাশের খোয়া যাওয়া অংশগুলো খেয়ে ফেলেছে। তবে তারা মাকে খুন করার কথা স্বীকার করেনি। তাদের দাবি, তারা কেবল অশুভ আত্মাকে তাড়ানোর চেষ্টা করেছে। পুলিশের ধারণা তারা তাদের মাকে গত বুধবার রাতে হত্যা করেছিলেন।
প্রাথমিক তদন্তে দেখা যায়, ওই তিন ভাই বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছেন। তবে খুনের ঘটনার সঙ্গে ছেলেদের মাদকাসক্ত হওয়ার কোনো সম্পর্ক নেই। তারা মাদকাসক্ত ছিল কিনা সে বিষয়ে নিশ্চিত হতে তিনজনকে মাদক পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। এদিকে আদিবাসী মরো মুসলিম সম্প্রদায়ের নেতারা বলছেন, এরা তিন ভাই মিলে মাকে খুন করার পর তার দেহের বিভিন্ন অংশ এমনভাবে খেয়েছে যেন তারা জংলি জানোয়ার।