কাউন্সিল সফল করায় নবনির্বাচিত সিলেট জেলা বিএনপি সভাপতি ও সাধারন সম্পাদকের কৃতজ্ঞতা

বহুল প্রত্যাশিত সিলেট জেলা বিএনপির কাউন্সিলে গনতান্ত্রিক পদ্ধতিতে আবুল কাহের চৌধুরী শামীম সভাপতি ও আলী আহমদ সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় মহান আল্লাহ পাক রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া জ্ঞাপন করেছেন নবনির্বাচিত নেতৃবৃন্দ। সুষ্ঠু ও শান্তিপুর্ন কাউন্সিল সফল করায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ, সকল কাউন্সিলারবৃন্দ ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান তারা। উপস্থিত থেকে কাউন্সিলকে সফলে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করায় বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ, আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ও কাউন্সিলে উপস্থিত সাংবাদিক বন্ধুদের প্রতিও কৃতজ্ঞতা জানান নেতৃবৃন্দ। সকল প্রতিবন্ধকতা দুর করে নিজেদের মেধা ও শ্রমকে কাজে লাগিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রানিত সৈনিকদের নিয়ে শক্তিশালী সিলেট জেলা বিএনপি গঠনে দেয়া অঙ্গিকারের বাস্থবায়নের জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তারা।
রবিবার এক যৌথ বিবৃতিতে নবনির্বাচিত সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারন সম্পাদক আলী আহমদ উপরোক্ত কথা বলেন। মহান স্বাধীনতার ঘোষক বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, প্রয়াত আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করে তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান তারা। তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের নির্দেশ বাস্থবায়নে সিলেট জেলা বিএনপিকে শক্তিশালী করে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তারা।
নেতৃবৃন্দ বলেন- সরকারের অপরাজনীতির শিকার হয়ে গুম নামক ষড়যন্ত্রে নিখোঁজ সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা ইলিয়াস আলী, গুম নামক ষড়যন্ত্রে নিখোঁজ হওয়া পরিচ্ছন্ন ছাত্ররাজনীতির অহংকার ছাত্রদলের সোনালী ফসল কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার, ছাত্রদল নেতা জুনেদ আহমদ ও ইলিয়াস আলীর গাড়ী চালক আনসার আলীকে অবিলম্বে ফিরিয়ে দেয়ার দাবীতে পুনরায় আন্দোলন গড়ে তুলতে সিলেট জেলা বিএনপি বদ্ধ পরিকর রয়েছে। সম্পুর্ণ গনতান্ত্রিক প্রক্রিয়ায় নেতা নির্বাচনের মাধ্যমে সিলেট জেলা বিএনপি একটি শান্তিপুর্ন কাউন্সিল উপহার দেয়ার মাধ্যমে সিলেটের রাজনীতিতে নতুন অধ্যায়ের সুচনা করেছে যা আমরা আজীবন শ্রদ্ধার সাথে স্মরন করব। পাশাপাশি অনেক কষ্ট শিকার করে বিভিন্ন উপজেলা ও পৌরসভা থেকে আগত কাউন্সিলারবৃন্দ তাদের পবিত্র আমানত ভোট প্রদান করে আমাদের নির্বাচিত করেছেন তাদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ। সম্মানীত কাউন্সিলারগন যে আস্থা ও বিশ্বাসের উপর ভিত্তি করে আমাদের নির্বাচিত করেছেন তাদের সেই বিশ্বাসের প্রতি আমরা সব সময় শ্রদ্ধাশীল থেকে জেলা বিএনপিকে সুসংগঠিত করব ইনশাআল্লাহ।
নবনির্বাচিত বিএনপি নেতৃবৃন্দ আরো বলেন- একটি শান্তিপুর্ন কাউন্সিল উপহার দেয়ার মাধ্যমে পুন্যভুমি সিলেটের জাতীয়তাবাদী আদর্শের সকল সৈনিকরা যে দৃষ্ঠান্ত স্থাপন করেছেন তা সিলেটের রাজনীতির অঙ্গনে উজ্জল দৃষ্ঠান্ত হয়ে থাকবে। এই ধারা অব্যাহত রাখার মাধ্যমে সিলেট জেলাকে বিএনপির একটি শক্তিশালী দুর্জয় ঘাটিতে পরিনত করার জন্য দলীয় সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তারা।