বিয়ানীবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অফিসে রহস্যজনক চুরি

16393বিয়ানীবাজার প্রতিনিধি: বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের কুটুখালিপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে।  শনিবার রাতে অফিসের তালা ভেঙ্গে আলমারি থেকে টাকা চুরি হয়েছে বলে জানিয়েছেন স্কুলের দায়িত্¡শীলরা। রাতে স্কুলের নৈশ্য প্রহরি স্কুল পাহারায় ছিলেন না বলে জানান এলাকাবাসী।
জানা যায়, সকালে স্কুলের অফিস কক্ষের তালা ভাঙ্গা ও অফিস তছনছ অবস্থা দেখতে পেয়ে দফতরি আলফাজ হোসেন প্রধান শিক্ষিকা কাঞ্চন রাণী পালকে বিষয়টি অবহিত করেন। অফিস কক্ষের দরজার তালা ভেঙ্গে দুইটি স্টিলের আলমারি থেকে প্রায় ৫ হাজার টাকা, স্কুলের কিছু কাগজপত্রও চুরি যায়।
প্রধান শিক্ষিকা কাঞ্চন রাণী পাল বলেন, সহকারি এক শিক্ষককের কিছু টাকা স্কুলের আলমারিতে রাখা ছিল। এছাড়া শিক্ষার্থীদের স্কাউটের কিছু টাকা ছিল। এসব টাকা চুরি হয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ ঘটনায় বিয়ানীবাজার অভিযোগ দায়ের করা হবে। উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া বলেন, ঘটনাটি জানতে পেরে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য প্রধান শিক্ষিকাকে বলা হয়েছে। প্রসঙ্গত, গত ১৫ জানুয়ারি ভোরে বিয়ানীবাজার পিএইচজি স্কুলের অফিস কক্ষে আগুন দিয়ে মূলবান কাগজপত্র পোড়ানো ও চুরির ঘটনা ঘটে।