শাহ আরকুম (র.) মাজারে উন্নয়ন কাজের উদ্বোধন

50659সূফি সাধক হযরত শাহ আরকুম আলী (রঃ) মাজারের মূল ঢেরির কাজের উদ্ধোধন রবিবার দুপুরে অনুষ্ঠিত হয়। শাহ ইকবাল চিশতী ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের সহযোগীতায় মূল মাজারে মারবেল পাথর দিয়ে কাজ করা হয়।

উদ্বোধন পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাটার্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ডাইরেক্টর ও শিল্পপতি মোনায়েম খাঁন বাবুল। মাজার পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও সহ-সভাপতি কামাল উদ্দিন রাসেলের পরিচালানায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফারুক মিয়া, মাজারের মোতাওয়াল্লী মোঃ মুহিব আলী, দক্ষিণ সুরমা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ঈসমাইল হোসেন, ফজলুল করিম হেলাল, তাকসিন আহমদ দিপু, মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সহ-সভাপতি সোনাহর আলী, মকবুল মিয়া, খলিলুর রহমান, কুতুব উদ্দিন, জয়নাল আহমদ, আব্দুল খালিক, আফজল হোসেন মুন্না, হাবিব মিয়া, আব্দুল মালেক, ফারুক মিয়া, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহীন আলী, দক্ষিণ সুরমা যুবলীগের যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন, কামাল হোসেন, ছাত্রলীগ নেতা বদরুল আলম তুহিন, নিজাম উদ্দিন, আতাউর রহমান সানী ও ফখরুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মোনায়েম খাঁন বাবুল বলেন, নিজ এলাকায় এত বড় এক জন গুণী সাধকের মাজার আছে আমি জানতামনা। তিনি বলেন, এই গুণী ব্যক্তির জীবনীর একটি বই পেয়েছি তা আমি পড়বো, মাজারের মহিলাদের এবাদত খানা নির্মাণের জন্য তিনি সহযোগীতা করবেন বলে জানান।